×
EntertainmentVideoViral Video

পেনের কালি শেষ বলে পদার্থবিদ্যায় ১০০ তে ৯৮ পেয়েছে মাধবীলতা! সিরিয়িলের ভিডিও ঘিরে হাসির রোল নেটদুনিয়ায়

নায়িকা মাধবীলতা ও তার চেয়েও প্রিয় তার গাছ নিয়েই স্টার জলসার পর্দায় উঠে আসা নতুন ধারাবাহিক ‛মাধবীলতা’। ধারাবাহিকে মাধবীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রাবনী ভুইয়া (Shrabani Bhunia)। একটি নতুন ধরনের চিন্তাভাবনা নিয়ে সিরিয়ালটি ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। তবে, সম্প্রতি সিরিয়ালের একটি দৃশ্য নিয়ে নেট মাধ্যমে উঠেছে হাসির রোল।

ADVERTISEMENT

সিরিয়াল হল মানুষের জীবনে বিনোদনের অন্য একটি প্রধান মাধ্যম। আর তাই এটা নিয়ে মানুষের আলাদাই একটা চাহিদা। আর তাইতো ভালো দৃশ্যে প্রশংসা করতেও যেমন সময় লাগেনা, তেমনই আবার পান থেকে চুন খসলে ট্রোলিং করতেও সময় নেয় না নেটিজেনরা। সম্প্রতি ধারাবাহিকের একটি পর্বে দেখানো হচ্ছে যে, মাধবীলতা গাছ সমন্ধে তার শশুর মশাইকে সবিস্তারে কিছু জানাচ্ছে।

আর তখনই মাধবীর স্বামী সবুজ তাকে বিস্ময়ের সঙ্গেই বলে তুমি এত কিছু জানো? তারপরই মাধবী বলে যে, ‛কেন গ্রামে থাকি বলে আমি অশিক্ষিত নাকি? পদার্থবিজ্ঞানে ১০০ তে ৯৮ পেয়েছিলাম। বাকি ২ নম্বর পায়নি কারণ যে কলম দিয়ে আমি লিখছিলাম সেই কলমের কালি ফুরিয়ে গেছিল। আর তখন আমার কাছে আরেকটা কলম কেনার মতো পয়সা ছিল না। পরীক্ষা হলে কেউ তাকে কলম দেয়নি। কিন্তু সেটা তার জানা প্রশ্ন ছিল’।

আর এই ভিডিও ক্লিপ প্রকাশ্যে আসামাত্রই শুরু হয় ট্রোলিং। কেউ লিখেছেন ‛আহারে কলমের কালির জন্য ২ নম্বর আনতে পারেনি! কি কষ্ট’। আবার কেউ লিখেছেন ‛আজ মাধবীলতাকে দেখে খুব কষ্ট হল। কলম না থাকার জন্য দু নম্বর আনতে পারেনি’। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিও ক্লিপ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।