×
Entertainment

Madhumita Sarcar: নীল পোশাকে লাস্যময়ী মধুমিতা, নেটিজেনদের বেশি নজর কাড়লো অভিনেত্রীর এই জিনিসটা

সামনে চুল রেখেও লুকোতে পারলেন না ‛লাভবাইট’। ছবি পোস্ট করে ফের নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। দিন কয়েক আগেই ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করে নীতিপুলিশদের রোষের মুখে পড়েছিলেন। যদিও তাতে একেবারেই পাত্তা দেননি অভিনেত্রী। বরং দিন দুই যেতে না যেতেও শেয়ার করেছেন ফটোশ্যুটের ছবি। আর সেই ছবি ঘিরে কটাক্ষ থেকে রসিকতা কিছুই বাদ যায়নি।

ADVERTISEMENT

সম্প্রতি মধুমিতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই শেয়ার করেছেন কয়েকটি ছবি। যেখানে তার পরনে রয়েছে নীল রঙের ওয়েস্টার্ন পোশাক। পোশাকের মধ্যে থেকে সুপষ্ট অন্তভাজ। হালকা মেকআপ, খোলা চুলে কখনও বসে আবার কখনও দাঁড়িয়ে ছবি তুলেছেন। তাকে যে অসম্ভব সুন্দর লাগছে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। ছবি শেয়ার করে মধুমিতা ক্যাপশনে অনুরাগীদের জন্য প্রশ্ন ছুঁড়ে দিয়ে লিখেছেন যে, ‛তুমি কি মনে করো না যে নীল হল সবচেয়ে উষ্ণতম রং?

তবে, মধুমিতার এই ছবিতে তার বুকের উপরে ও গলার নীচে লাল দাগ একেবারেই নজর এড়ায়নি কারোর। আর সেই নিয়েই নেট মাধ্যমে চলছে তুমুল চর্চা।অনেকেই মধুমিতার এই ছবি দেখে প্রশংসায় ভরিয়েছেন। আবার অনেকেই ‛লাভ বাইট’ ঘিরে হাজার এক মন্তব্য প্রকাশ করেছেন। কেউ লিখেছেন ‛গলায় লাল দাগ কিসের তা জানতে চাওয়া আমার নিষ্পাপ মন’। আমার কেউ তো মুখের উপর বলেই দিয়েছেন ‛লাভ বাইট দেখা যাচ্ছে’।

বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। টেলিভশনের পর্দায় চুটিয়ে কাজ করার পর এখন বড় পর্দায় একের পর সিনেমায় অভিনয় করে মনজয় করে নিয়েছেন ভক্তদের। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবি ও ভিডিও (Video) দিয়ে নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি মধুমিতার এই ছবি ঘিরেই হইচই নেট মাধ্যমে।