×
EntertainmentVideoViral Video

এ কী ফ্যাশন! শুধুমাত্র মোবাইল দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ, ভিডিও দেখে হাঁ নেটিজেনরা

বিগ বসের ঘরে উরফি জাভেদ (Urfi Javed) প্রথমে সপ্তাহের বেশি টিকতে না পারলেও আবারো হাজির হচ্ছে নতুন রিয়ালিটি শোতে। স্প্লিটসভিলা ১৪ প্রতিযোগী হিসাবে দেখা যাবে উরফি জাভেদকে যা ইতিমধ্যেই প্রমোর মাধ্যমে দেখা গেছে। কিন্তু এসবের মাঝে কি তার ফ্যাশন চাপা পড়ে যাবে? না কোনো মতেই তা হতে দেবেন না উরফি জাভেদ।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ADVERTISEMENT

সম্প্রতি তার এক উটকো ফ্যাশন ভিডিও কার্যত ইন্টারনেট নাড়িয়ে দিয়েছে। নিজেই সেই ভিডিও আপলোড করেছেন। যেখানে নীল রঙের ব্লেজার ও প্যান্ট পরে শুটের মুহূর্তে দেখা যায়। শুধু ব্লেজার তার শরীরেই আছে বলা যায় তবে বক্ষবিভাজকা সম্পূর্ণ সুদৃশ্যমান। না চিন্তা করবেন নতুন এক আইডিয়া নিয়ে হাজির হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

দুটি মোবাইল ফোন একটি চার্জারে মধ্যে ঢুকিয়ে এমনভাবে গলায় ঝুলিয়েছেন উরফি যা তার বক্ষ বিভাজকা কিঞ্চিৎ ঢাকতে সাহায্য করেছে। আবার ভিডিওর ক্যাপশনে নায়িকা দিয়েছেন -‘ফুললি চার্জ’। এমন হট লুকে ফোন চার্জ না হলেও সমস্ত পুরুষেরা যে অনায়েসেই চার্জ হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই ভিডিওটি ছাড়িয়েছে ২.৫ মিলিয়ন ভিউজ।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

দিন কয়েক আগেই হিন্দুস্থানী ভাউয়ের থেকে পোশাকের জন্য হুমকি পেয়েছিলেন উরফি। নায়িকা পাল্টা যদিও আক্রমণ করতে ছেড়ে দেননি। তবে তার কার্যকলাপ বলে দিচ্ছে কাউকেই ভয় পান না তিনি। তবে এই ভিডিওতে ফোন দুটি খুলে পড়ে গেলে কত বড়ো দুর্ঘটনা ঘটতো কিংবা কতটা চার্জ হলো এই ধরণের মজাদার কমেন্ট করেছেন দর্শকরা।