Entertainment

Mithai: বদলে গেল সকলের প্রিয় উচ্ছেবাবু! ‘মিঠাই’-এর নতুন প্রোমো দেখে হাঁ নেটিজেনরা, দেখুন প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক (Serial) হল ‘মিঠাই’ (Mithai)। একের পর এক ছক্কা হাকিয়ে প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় সেরার সেরা জায়গা ধরে রেখেছে এই সিরিয়াল। সিরিয়ালে মিঠাই হল এক প্রাণখোলা, দুস্টুমিতে ভরা। আর সিড হল ডিসিপ্লিন ও গম্ভীর একজন মানুষ। তবে, মিঠাইয়ের পাল্লায় পড়ে সে আগের চেয়ে অনেকটাই খোলামেলা হয়েছে। নতুন করে সে মিঠাইকে স্ত্রীর সম্মান দিয়েছে। মেনে নিয়েছে বৈবাহিক সম্পর্ক।

 

এবছর মোদক বাড়িতে দুর্গাপুজোর তোড়জোড় শুরু হয়েছে। আর তাতেই একেবারে অন্যলুকে ধরা দিলেন সিড। এবারে উচ্ছে বাবু নামে নয় সিডকে (Sid) অন্যনামে সকলের সামনে পরিচয় করলেন মিঠাই। বরাবরই সিড ফর্মাল পোশাক পরতেই ভালোবাসে। আর এতটাই ভালোবাসে যে বিয়ের দিনও সেই পোশাকেই বিয়ে সারেন। তবে, বাড়ির পূজোতে বউয়ের দেওয়া ধুতি-পাঞ্জাবিতে দেখা গেল তাঁকে।

 

 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। আর সেখানেই সিডকে কার্তিক ঠাকুর নামে সকলের কাছে পরিচয় করাচ্ছে মিঠাই (Mithai)। আর তখন সিড়ি দিয়ে নেমে আসছে সিড (Sid)। তাঁর পরণে রয়েছে লাল রঙের পাঞ্জাবি ও গরাদের ধুতি। সিডের এই নতুন লুক দেখে একদিকে যেমন অবাক হয়েছে বাড়ির সকলে এমনকি অনুরাগীরাও। তেমনই তাঁকে যে এই পোশাকে বেশ ভালই লাগছে তা নিঃসন্দেহেই বলা যায় বৈকি। মিঠাইয়ের পরনে দেখা গেছে মিষ্টি গোলাপী রঙের শাড়ি। সম্প্রতি সিরিয়ালের এই নতুন প্রোমো ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button