×
EntertainmentVideoViral Video

নীচ থেকে মঞ্চে ডেকে ঠাকুমাকে প্রণাম করে হামি খেলেন সুপারস্টার জিৎ, দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

অনুষ্ঠানের মঞ্চে ৮০ ঊর্ধ্ব ঠাকুমাকে জড়িয়ে ধরে চুমু খেলেন অভিনেতা জিৎ। মুহূর্তে ভাইরাল ভিডিও। বাংলা চলচ্চিত্র জগতের একজন নাম করা প্রথম সারির অভিনেতা হলেন জিৎ (Jeet)। যদিও তার ভালো নাম জিতেন্দ্র মদনানী। তাঁর ফ্যান না এমন মানুষ বোধহয় খুঁজে পাওয়া যাবে না বাংলায়। জন্মসূত্রে জিৎ বাঙালি না হলেও বড় হয়েছেন দক্ষিণ কলকাতায়। পারিবারিক সমস্যার কারণে পড়াশোনায় বেশিদূর এগোতে পারেননি তিনি।

ADVERTISEMENT

১৯৯৩ সালে বিভিন্ন পত্র পত্রিকায় মডেলিং এর কাজ শুরু করেন তিনি। তারপর প্রবেশ করেন অভিনয় জগতে। ১৯৯৪ সালে ‛বিষবৃক্ষ’ নামের একটি বাংলা ধারাবাহিক দিয়েই শুরু করেন যাত্রা। এরপর ২০০১ সালে তেলেগু সিনেমা ‛চান্দু’ তে অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় ডেবিউ হয়। তারপর ২০০২ সালে বাংলা ‛সাথী’ সিনেমা দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছান।

এখন তাঁর জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। বলতে গেলে তিনিই এখন টলিউডের (Tollywood) সুপারস্টার। দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে কাজ করে চলেছেন বড়পর্দায়। পাশাপাশি নানান স্টেজ শোয়ের মঞ্চেও তাকে দেখা যায়। সম্প্রতি তেমনই একটি শোয়ে হাজির হয়েছিলেন অভিনেতা। যেখানে জিৎ মঞ্চে দাঁড়িয়েই অডিয়েন্স এ বসে থাকা এক ঠাকুমাকে উপরে আসার অনুরোধ জানায়।

এরপর ঠাকুমা আসতেই তাকে জড়িয়ে ধরেন। গালে চুমুও খান। এমনকি এও বলেন যে আপনাকে ‛কি সুন্দর দেখতে’। জিতের মুখে এই কথা শুনে লজ্জায় লাল হয়ে যায় ঠাকুমা। এমনকি এরপর জিৎ ঠাকুমার হাতে উপহারও তুলে দেয়। সবশেষে প্রণামও করেন তাকে। এরপর ঠাকুমার কাছ থেকে আশীর্বাদও চেয়ে নেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর সকলেই জিতের ব্যবহারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।