×
EntertainmentVideoViral Video

সংসার নয় চাকরি! পর্নাকে পরিস্কার জানিয়ে দিল সৃজন, ‘নিম ফুলের মধু’তে আসছে জমজমাট টুইষ্ট

চাকরি নাকি সংসার এবার কোনটা বেছে নেবে পর্ণা? বর্তমানে জি বাংলার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‛নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu)। গত বছরের ১৪ নভেম্বর থেকে রাত ৮ টার স্লটে দেখানো হচ্ছে এই ধারাবাহিক। সৌমিতৃষাকে (Soumitrisha Kundu) সরিয়ে পল্লবী শর্মাকে (Pallavi Sharma) জায়গা করে দিয়েছেন চ্যানেল কতৃপক্ষ।

এমনকি অল্প সময়ের মধ্যেই দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে ধারাবাহিক। মুখ্য দুই চরিত্রে রয়েছেন ‛কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। আর অন্যদিকে রয়েছেন ‛যমুনা ঢাকি’ খ্যাত অভিনেতা রুবেল দাস (Rubel Das)। এই ধারাবাহিকের হাত ধরে নতুন এক জুটিকে টিভির পর্দায় দেখতে পাচ্ছেন দর্শকেরা। আর এই সিরিয়ালে মাঝে মধ্যেই উঠে আসে বাস্তবিক চিত্র।

সংসার নয় চাকরি! পর্নাকে পরিস্কার জানিয়ে দিল সৃজন, ‘নিম ফুলের মধু'তে আসছে জমজমাট টুইষ্ট -

কখনও আবার কিছু ক্লিপের কারণে ট্রোলও হতে হয় ধারাবাহিককে। তবে, সেই জায়গায় দাঁড়িয়ে অনেকেই আবার মনে করেন যে, আমাদের সমাজের নগ্ন চিত্রটাই উঠে আসছে এই সিরিয়ালের হাত ধরে। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে, বিয়ে করে শশুর বাড়িতে আসার পর থেকেই শশুর বাড়ির কিছু সদস্য তার পায়ে শিকল পরানোর চেষ্টা করছে।

সংসার নয় চাকরি! পর্নাকে পরিস্কার জানিয়ে দিল সৃজন, ‘নিম ফুলের মধু'তে আসছে জমজমাট টুইষ্ট -

যদিও পর্ণা হাল ছাড়ার পাত্রী নয়। সেও পুরোদমে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুরোনো ধ্যান ধারণা ভাঙার। তারই মধ্যে কাজের মেয়ে মঙ্গলাকে সাহায্য করতে গিয়ে নিজের হাতের আংটি খুলে দেয় পর্ণা। আর তাতে সৃজন সহ তার মা ও বাড়ির কিছু সদস্যের কাছে তাকে কম কথা শুনতে হয়নি। আর তারপর থেকেই তার মনে হতে থাকে নিজের সম্মান বাঁচাতে তাকে রোজগার করতেই হবে।

আর সেই মতোন চাকরির ইন্টারভিউও দেয়। সাম্প্রতিক প্রমোতে দেখা যাচ্ছে, সৃজন অফিসে যাওয়ার সময় মাকে প্রণাম করে যাচ্ছে। আর তারপর পর্ণাও শাশুড়িকে প্রণাম করে। আর বলে চাকরিতে আজ আমার প্রথম দিন। এরপরই সৃজনের মা জানায় এই বাড়ির বউরা চাকরি করে না। শুধু সংসার করে। যদিও পর্ণার কথা সে দুটোই করতে চায়। এমনকি সৃজনও জানায় যে, সংসার নয় চাকরি যেকোনো একটা বেছে নিতে হবে তাকে। এবার দেখার পালা কোনটা বেছে নেয় পর্ণা।