EntertainmentVideoViral Video

‘ভুবনমোহিনী বন্দি তোমারে’, দুর্দান্ত কন্ঠে অসাধারণ বাংলা গান গেয়ে সকলকে মুগ্ধ করলো ‘নন্দী সিস্টার্স, রইলো ভিডিও

শারোদৎসব মানেই মিলিত উৎসব, এই সময় অফিস-আদালত সব বন্ধ, বাড়ির ছেলেরা মেয়েরা যেখানেই থাকুক কলকাতায় তাঁদের ফিরতেই হবে এই সময়ে। তবে শুধুমাত্র বাঙ্গালীদের এই উৎসব বললে ভুল হবে, শারদ উৎসব সকলের সর্ব ধর্মেরও মিলিত রূপ, এই শারদ উৎসব শুধুই আনন্দের। এবার এই শারদ উৎসবে একেবারে নিজের মতন করে ভেবে একটি গান পরিবেশন করলেন ইন্টারনেটের আরেক সেনসেশন নন্দী সিস্টার্স(Nandi Sisters)। ইতিমধ্যেই এই দুই বোন ব্যালকনি কনসার্ট করে সকলের কাছে বেশ পরিচিত মুখ হয়ে গেছে। দুজনকে যমজ বললেও ভুল হবে না, কারণ তাঁরা দুজনেই দেখতে প্রায় একই রকম। তাঁদের নাম যথাক্রমে অঙ্কিতা এবং অন্তরা।

সমস্ত রকমের ভাষার গান জানেন তাঁরা, মুলত তাঁরা আসামীজ। কিন্তু তাতে কিউৎসবে নানান রকম অনুষ্ঠানে নিজেদের গান সব ভাষার গান কে সামনেই রপ্ত করতে পারেন তাঁরা। তাইতো যেকোনো অনুষ্ঠান মাফিক গান তারা সহজেই পরিবেশন করতে পারেন, কি বাংলা কি হিন্দি। তাইতো তাঁরা এবার গেয়ে ফেললেন শারদ উৎসব অর্থাৎ দুর্গা পূজার গান। কয়েকদিন আগেই অন্তরা চৌধুরী আর অঙ্কিতা চৌধুরী গেয়ে ফেললেন বিখ্যাত গান ‘আয়রে ছুটে আয়’- গানটি, যা এখন সোশ্যাল মিডিয়ার(Social Media) মাধ্যমে ভালোই ভাইরাল হয়েছে। সঙ্গে তাঁরা জানিয়েছে শারদীয়ার শুভেচ্ছা ও ভালবাসা।

আর এদেরকে দেখেই প্রমাণিত যারা বলেন যে বাড়িতে ছেলে না হলে, বাবা-মার মুখ উজ্জ্বল হয়না। তাদের কিন্তু এইসব ভিডিওগুলি সত্যিই দেখার উচিত, বিশেষ করে বাড়ির দুটি মেয়ে কিভাবে কাঁধে কাঁধ মিলিয়ে গান গেয়ে বাবা-মার মুখ উজ্জ্বল করছেন সেটা দেখা উচিত। তবে পুজোর গান শুধু একটাই নয়, ওদের গলায় ফুটে উঠেছিল অসাধারণ দুর্গা বন্দনা ‘আইগিরি নন্দিনী।’ এবার তাদের গলায় শোনা গেল ওই ভুবনমোহিনী বন্দি তোমারে দুর্গে দুর্গতিনাশিনী। যা দেখে সকলে অবাক হয়ে গিয়েছেন। তবে দুর্গাপুজো যে শুধুমাত্র বাঙ্গালীদের নয় তা আরেকবার তা প্রমাণ করে দিল নন্দীর সিস্টার্স এর এই অসাধারণ গান দুটিতে।

Related Articles

Back to top button