Entertainment

প্রমোশনের জন্য বউকে বসের হাতে তুলে দিল স্বামী, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা Ullu-র এই ওয়েব সিরিজ

ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েবসিরিজ

চাকরির উন্নতিতে স্ত্রীকে বসের সঙ্গে মাখোমাখো সম্পর্ক গড়তে বাধ্য করলো স্বামী! উল্লুর এই ওয়েবসিরিজের ট্রেলার দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের। যতদিন যাচ্ছে ততই ওয়েব সিরিজ (Web Series) গুলির চাহিদা বাড়ছে। আর সেটা নিশ্চই নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখেনা। আজকালকার যুগে ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে প্রায় প্রতিটি ঘরানার ওয়েব সিরিজ ঘরে বসে মানুষজন উপভোগ করতে পারেন।

আর সেই কারণেই মানুষজন হলমুখী না হয়ে অধিক পরিমাণে মোবাইল মুখী হচ্ছেন। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা রাতের বেলায় টিভির পর্দায় দেখা যেত। কিন্তু বর্তমানে মুঠোফোনের হাত ধরে মানুষজন এমন কিছু প্ল্যাটফর্ম-এর সন্ধান পেয়েছেন যার হাত ধরে সহজেই নিষিদ্ধ সব ওয়েবসিরিজ দেখতে পারেন। যেখানে চলে শরীরী খেলা। একথা হলফ করে বলা যায় যে, আগামী দিনে এই ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে।

বর্তমানে ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার, জি ফাইভ, সোনি লাইভ, জিও সিনেমা সহ আরও অনেককিছু। আর এই ওয়েবসিরিজে অভিনয় করে অভিনেতারা কোটি কোটি টাকা উপার্জন করেন। বর্তমানে হিন্দির (Hindi) পাশাপাশি আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ (Web Series) তৈরি হচ্ছে। যারমধ্যে কিছু বাংলা ও ভোজপুরী ওয়েব সিরিজ নজর কেড়েছে সকলের। তবে, হিন্দি ওয়েব সিরিজের চাহিদা সর্বত্র।

আরও পড়ুনঃ বাজারে ঝড় তুলতে আসছে Kawasaki Ninja 650, লঞ্চের আগেই ফাঁস দাম ও ফিচার্স

বিশেষ করে এখন এডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা সবজায়গায় বেশি। আর সেই কারণেই ‛উল্লু’, ‛এমএক্স প্লেয়ার অনলাইন’, ‛অলট বালাজি’, ‛কোকু’-র মতো ওটিটি প্লাটফর্ম রয়েছে। কয়েকমাস আগে উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ওয়েবসিরিজের ট্রেলার ভাইরাল হয়েছে। সম্প্রতি সেটাই আবার নতুন করে ভাইরাল হয়েছে। ওয়েবসিরিজের নাম ‛নামাক’ (Namak)। বর্তমানে যা তুমুলভাবে চর্চায় রয়েছে।

ভাইরাল ওই ট্রেলারে দেখা যাচ্ছে যে, স্বপ্না নামের এক মহিলা যেকিনা তার স্বামীর সঙ্গে সন্তুষ্ট নয়। আর তাই পাড়ার দোকানদার থেকে শুরু করে পাড়ার মোড়ে বসে থাকা ছেলের সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করে। এরপর স্বপ্নার স্বামীর বসের নজরও তার দিকে যায়। আর তারপরই স্বপ্নার স্বামী চাকরিতে উন্নতির লোভে নিজের স্ত্রীকে তার বসের সঙ্গে ঘনিষ্ঠ হতে বলে। এরপর তাহলে কি হবে তা জানতে হলে আপনাকে অব্যশই এই ওয়েবসিরিজটি দেখতে হবে।

এই ওয়েবসিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মুসকান আগরওয়াল। এছাড়াও রয়েছেন অনুপম ঘাই, সুমন দাস সহ আরও অনেকে।