Entertainment

Mouni Roy: ‘টাকা থাকলেই বদলে যায় রূপ’, মৌনি রায়ের সৌন্দর্য নিয়ে কটাক্ষ এই বলিউড তারকার

বলিউডের চর্চিত সমালোচক কমল আর খানের (Kamal R. Khan) মুখে বরাবরই সেলিব্রিটিদের কুরটনা লেগেই রয়েছে, তিনি নিজের পেশায় মন না দিয়ে বরাবরই বলিউড (Bollywood) স্টারদের নিয়ে বিতর্ক তৈরি করেন। বলতে গেলে এটিও তাঁর একটা পেশা। আর তিনি সেলিব্রিটিদের ছবি তাঁহাদের জীবনী সবকিছু নিয়েই সমালোচনা করে থাকেন। কিন্তু কখনও কখনও তার ফল উল্টোও হয়ে যায়। এবার তাই হল। কিছুতেই থেমে থাকার পাত্র নয় তিনি। এবার তাঁর নিশানায় বলিউডের সদ্য প্রতিষ্ঠিত অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)

 

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

 

সম্প্রতি মৌনির বিকিনি পরিহিত ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হল তাঁকে নিয়ে ট্রোলিং (Trolling)। এবার তা নিয়ে মুখ খুললেন খোদ কেআরকে। তিনি টুইটে মৌনির বিভিন্ন বয়সের নানা ছবি শেয়ার করেছেন। যেখানে নায়িকাকে বিভিন্ন চেহারায় দেখা যাচ্ছে। সঙ্গে স্পষ্ট নানা সময়ে মৌনির চেহারার পরিবর্তন। ছবি শেয়ার করে কেআরকে লিখেছেন, টাকা থাকলে রূপও বদলে যায়, মৌনি রায় (Mouni Roy) তার প্রমাণ।

 

 

নেটিজেনদের একাংশ কেআরকে-র সঙ্গে এই বিষয়ে একমত হয়ে বিস্মিত হয়ে বলেছেন, ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মৌনি এইরকম দেখতে ছিলেন না। তাঁর শরীরে অনেকগুলো সার্জারি হয়েছে যার ফলে তাঁর রূপ গঠন অনেকটাই বদলেছে। এর আগেও মৌনির প্লাস্টিক সার্জারি ও বোটক্স হয়েছিল, তবে সবটাই কানাঘুষো, মৌনি এই বিষয়ে কোনোদিনও মুখ খোলেননি। আগামী বছরেই জানুয়ারি মাসে দুবাই প্রবাসী ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন মৌনি।

 

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

 

তবে মৌনির বিয়ের অনুষ্ঠান দুবাই অথবা ইটালিতে হলেও কোচবিহারের মৌনির জন্মভিটেতেও একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। চলতি বছরে মন্দিরা বেদী (Mandira Bedi)-র বাড়িতে দুই পরিবারের পাকা কথা হয়েছে। ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে অভিনয় জগতে পা রাখলেও ‘নাগিন’ সিরিয়ালের মাধ্যমে বিশেষ পরিচিতি পেয়েছেন মৌনি। এরপর গোল্ডে ফিল্মের মাধ্যমে তিনি বলিউডে ডেবিউ করেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর আপকামিং ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’।

 

Related Articles

Back to top button