×
EntertainmentTrending

ভাঙতে চলেছে মায়ের তৃতীয় বিয়ে! বড় সুখবরের কথা জানালো শ্রাবন্তীর ছেলে ঝিনুক

অভিনেত্রী শ্রাবন্তী খবরের শিরোনামে উঠে এসেছে বারবার কোনো না কোনোভাবে । বিশেষ করে তার বিবাহিত জীবন নিয়ে। তাকে নিয়ে নেটিজেনরা বারবার সমালোচনা করেছেন। আবার ও তিনি সমলোচনা র মুখে পড়েছেন তার বিবাহিত জীবন নিয়ে। তবে বিবাহিত জীবন বাদ দিয়ে অভিনেত্রীর অভিনয় এবং তার রুপের ঝলক তা সত্যিই কিন্তু প্রশংসনীয়। একসময় টলিউড কাঁপিয়েছেন অভিনেত্রী। প্রথম এ তার বিয়ে হয় পরিচালক রাজীবের সাথে। পরে ডিভোর্স হয়ে গেলে তিনি বিয়ে করেন কৃষাণ কে। যিনি পেশায় একজন মডেল ছিলেন।

কিন্তু র্দূভাগ্যবশত এবার ও বিয়ে টা তার টিকলো না। এরপর তিনি প্রেমে পড়েন রোশন সিং এর উপর। তারপর তারা বিয়েও করেন। কিন্তু তার এই সম্পর্ক ও প্রায় ভাঙতে বসেছে। তবে স্পষ্ট করে এখন ও কিছু ই জানায় নি। তবে এই নিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে টলি পাড়ায় জল্পনা কল্পনার শেষ নেই। তবে শ্রাবন্তীর একমাত্র ছেলে ঝিনুক চ্যাটার্জী যে সমস্ত চড়াই উতরাই এ তার পাশে থেকেছে। ছেলের সাথে প্রায়ই শ্রাবন্তী ছবি পোস্টাতে থাকে।

ADVERTISEMENT

আগের বার ও অভিনেত্রী রোশন সিং এর সাথে খুব সুন্দর ভাবে করওয়া চৌথ পালন করেছে। এবার তা আর করতে দেখা যায় নি। তাদের দুজনের ইনস্টাগ্রামে ছবি সমস্ত ডিলিট করে দিয়েছেন এবং একে অপরকে আনফলো ও করেছেন। তবে তাদের আগের বছরের করওয়া চৌথ এর ছবি এবার ও বেশ ভাইরাল হয়েছে। তবে এই সমস্ত জল্পনা কল্পনা কে ছাপিয়ে গেছে ঝিনুকের করা একটি পোস্ট।

পোস্ট টিতে দেখা যাচ্ছে ছোট্ট ঝিনুক এবং অল্পবয়সে অভিনেত্রী কে এবং তার সাথে রয়েছে মিউজিক কম্পোজিশন এর ভিডিও। তবে পোস্ট টির ক্যাপশনে রয়েছে :-something big coming up- মানে বড় কিছু আসতে চলেছে।

ADVERTISEMENT

Related Articles