×
Entertainment

সবুজ পোশাকে মোহময়ী লুকে ধরা দিলেন অভিনেত্রী মনামী, ছবি দেখে ঘুম উড়েছে অনুগামীদের

মনামী ঘোষ (Monami Ghosh) দীর্ঘদিন ধরে অভিনয় করছেন টলিউডে। প্রথম জীবনে তিনি সরিয়াল দিয়ে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। এখনো একইসাথে টিভি ও সিনেমায় তাঁকে দেখা যায়। এছাড়াও নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ ভালোরকম এক্টিভ থাকেন। সম্প্রতি কয়েকটি ছবি দিয়ে আলোড়ন তুলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

ADVERTISEMENT

অভিনেত্রী হিসেবে মূলত পরিচিত হলেও তিনি ট্রাভেল ব্লগার ও ডান্স কোরিওগ্রাফার হিসেবেও নিজের পরিচিতি তৈরি করেছেন। স্টার জলসার (Star Jalsa) রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’(Dance Dance Junior)-এর মঞ্চে বিচারকের ভূমিকায় তাঁকে দেখা যাচ্ছে। মনামী বিভিন্ন সিনেমায় অভিনয় করেছেন। তার মধ্যে শিবপ্রসাদ (Shibprsad) এবং নন্দিতা (Nandita Ray) পরিচালিত “বেলাশেষে”, ‘বেলাশুরু’ ইত্যাদির নাম করা যায়। বিভিন্ন ধরনের সিরিয়ালেও তিনি কাজ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামী ইন্সটাগ্রাম (Instagram) একাউন্ট থেকে যে ছবি শেয়ার করেছেন তা মুহূর্তে ভাইরাল হয়েছে। এই ছবিতে তিনি সবুজ রঙের লেহেঙ্গা-চোলি পরেছেন। চোলি জুড়ে কালো, হালকা সবুজ এবং সোনালী রঙের জরির বিভিন্ন কারুকার্য আছে যা পোশাকটিকে অসাধারণ করে তুলেছে। তাঁর কোমর খোলা ছিল। সেখানে তিনি সবুজ রঙের বেল্ট বা কোমরবন্ধ জাতীয় কিছু পরেছেন। চোলির পিঠের দিকে একই রঙের ট্রান্সপারেন্ট নেট আছে। ফলে মনামীর পিঠ প্রায় পুরোটা দেখা যাচ্ছে। এই সুন্দর পোশাক তাঁকে খুবই মানিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

উজ্জ্বল মেকআপ নিয়েছেন মনামী। গালে গোলাপি ব্লাশারের ছোঁয়া, ঠোঁটে হালকা রঙের লিপস্টিক। সব মিলিয়ে তাঁকে রূপকথার রাজকন্যার মতো সুন্দরী লাগছে। স্বাভাবিকভাবেই কমেন্ট বক্সে তাঁর ভক্তরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে তুলেছেন। নায়িকা রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) মনামীকে সেক্সি লাগছে বলে মন্তব্য করেছেন।