×
EntertainmentVideoViral Video

সুপার জাজ মোনালি ও শানের দুর্ধর্ষ পারফরম্যান্সে জমে উঠলো সুপার সিঙ্গার সিজন-4 এর মঞ্চ, ভাইরাল ভিডিও

মোনালী ও শানের দুর্দান্ত পারফরম্যান্স-এ জমে উঠলো ‛সুপার সিঙ্গার সিজন ৪’-র (Super Singer Season 4) মঞ্চ। টেলিভিশনের পর্দায় সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শো থাকে যার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন দর্শকেরা। আর থাকবেন নাই বা কেন এই রিয়েলিটি শোর মাধ্যমেই অনেক নতুন নতুন প্রতিভাবান শিল্পীরা উঠে আসেন টিভির পর্দায়। গান, নাচ ও অন্যান্য কোনো না কোনো এক্টিভিটির মাধ্যমে মন জয় করে দর্শকদের।

সুপার জাজ মোনালি ও শানের দুর্ধর্ষ পারফরম্যান্সে জমে উঠলো সুপার সিঙ্গার সিজন-4 এর মঞ্চ, ভাইরাল ভিডিও -

আর তেমনই একটি রিয়েলিটি শো হল ‛সুপার সিঙ্গার’। সংগীতের নতুন সোয়াগ নিয়ে শুরু হয়েছে এই শো। সম্প্রতি শেষ হওয়া আরও একটি জনপ্রিয় রিয়েলিটি শো ‛ডান্স ডান্স জুনিয়ার’-র জায়গায় এসেছে রিয়েলিটি শো। আর এই শোয়ের হাত ধরেই আবারও সব নতুন নতুন প্রতিভা উঠে এসেছে এই মঞ্চে।

সুপার জাজ মোনালি ও শানের দুর্ধর্ষ পারফরম্যান্সে জমে উঠলো সুপার সিঙ্গার সিজন-4 এর মঞ্চ, ভাইরাল ভিডিও -

প্রতি শনি ও রবিবার রাত সাড়ে ৯ টা থেকে স্টার জলসার পর্দায় দেখা যায় এই গানের রিয়েলিটি শো। সঞ্চালনায় দায়িত্বে রয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় হার্টথ্রব অভিনেতা যীশু সেনগুপ্ত (Jishu Sengupta)। আর বিচারকের আসনে রয়েছে মোনালী ঠাকুর (Monali Thakur), রুপম ইসলাম (Rupam Islam) ও শান (Shaan)। আর এবার দুই বিচারক মিলেই জমালো মঞ্চ।

প্রথমেই মোনালীকে ‛Khwab Dekhe Jhoote Moote’ গানটি গাইতে শোনা যায়। এরপরই শান এসে ‛Uski Aankhon Mein Baatein’ গানটি গায়। সবমিলিয়ে এদিন একেবারে নাচে-গানে জমজমাট হয়ে উঠেছে গানের রিয়েলিটি শোয়ের মঞ্চ।