×
Entertainment

দুধ সাদা ভেজা পোশাকে লাস্যময়ী ‘মন ফাগুন’-এর পিহু, সৃজলার ছবি দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

ভেজা পোশাকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার! দুধ সাদা পোশাকে বাথটবে বসে হট পোজ ছোট পর্দার পিহুর। ছবি দেখে ঘুম উড়েছে নেটপাড়ায়। বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় একজন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। একসময় মুম্বাইয়ের প্রথম সারির জনপ্রিয় মডেলদের মধ্যে তার নাম ছিল। এরপর ছোট পর্দায় ‛মন ফাগুন’ (Mon Fagun) ধারাবাহিকে কাজ করে পেয়েছেন সাফল্য। পর্দায় বেশ জনপ্রিয় ছিল ধারাবাহিকটি।

নির্মাতাদের আউট অফ দ্য বক্স কন্টেন্ট নিয়ে তৈরি এই ধারাবাহিকটি তরুণ প্রজন্মের কাছে বেশ পছন্দের ছিল। কিন্তু সবকিছুর পরেও মাত্র ১ বছরের মধ্যেই পর্দা থেকে বিদায় নিয়েছে এই ধারাবাহিক।ধারাবাহিকের পর ডান্স রিয়েলটি শোয়ের মঞ্চে দেখা মিলেছিল তার। আর সেখানেও সৃজলার বেলিডান্সের আগুন ছড়িয়ে পড়েছিল দর্শক মাঝে।

বর্তমানে তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও সকলের কাছে তিনি আদরের পিহু হয়েই রয়েছেন। প্রথম সিরিয়াল দিয়েই বাজিমাত করেছেন অভিনেত্রী। কেরিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ সৃজলা। মাঝেমধ্যেই ছবি ও ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের। এমনকি তিনি বইও লেখেন। সম্প্রতি সৃজলা আবারও ফটোশ্যুটে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

যেখানে তাকে বাথটবের জলে দুধসাদা পোশাকে একেরপর এক লাস্যময়ী অবতারে পোজ দিতে দেখা যাচ্ছে। জলে ও সৃজলার গায়ে ছেটানো গোলাপের পাপড়ি। ন্যুড মেকআপ ও লিপস্টিকে উষ্ণ অবতারে অভিনেত্রীকে দেখে ঘুম উড়েছে পুরুষদের। ছবি শেয়ার করতেই অভিনেত্রী গীতশ্রী রায় লিখেছেন যে, ‛সিজলিং হট’। আবার কেউ লিখেছেন ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛পাগল হয়ে যাব’। সম্প্রতির অভিনেত্রীর এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।