×
Entertainment

ফের কাঁপবে টেলিভিশন! ১০ বছর পর ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী, রইল প্রোমো

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) টলিউড (Tollywood) তথা বলিউডের (Bollywood) একজন প্রধান তারকা। তিনি একইসাথে দুই ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করেছেন। পরের দিকে তত সিনেমা না করলেও তিনি বিভিন্ন ডান্স রিয়ালিটি শো তে বিচারকের আসনে বসেন। সম্প্রতি তাঁর নতুন করে বাংলা টেলিভিশন জগতে ফিরে আসার খবর জানা গেছে।

ফের কাঁপবে টেলিভিশন! ১০ বছর পর ‘ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী, রইল প্রোমো -

মিঠুন বিভিন্ন বাংলা সিনেমার মধ্যে দিয়ে নিজের জায়গা বাঙালির মনে পাকা করে নিয়েছেন। তাঁর “এম এল এ ফাটাকেষ্ট”, “মিনিস্টার ফাটাকেষ্ট” ইত্যাদি ছবি এবং তার সংলাপ দিয়ে তিনি সবাইকে মোহিত করেছেন৷ হিন্দি ছবি “গুরু”, “ডিস্কো ডান্সার” ইত্যাদি তাঁর উল্লেখযোগ্য সিনেমার মধ্যে পড়ে। এইভাবে শুধু একজন অভিনেতা নন, একজন অসাধারণ ডান্সার হিসেবেও তিনি পরিচিত।

ফের কাঁপবে টেলিভিশন! ১০ বছর পর ‘ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী, রইল প্রোমো -

অল্প কয়েকদিনের মধ্যে ক্রিসমাসের সময় দেবের (Dev) সঙ্গে মিঠুনের ছবি প্রজাপতি মুক্তি পেয়েছে৷ এরই মধ্যে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) এ তিনি ফিরবেন বলে জানা গেছে। জি বাংলার (Zee Bangla) তরফ থেকে রিলিজ করা প্রোমো থেকে এটা জানা গেছে।

এই শো তে তাঁকে আগেও দেখা গেছে। সাম্প্রতিক সিজনে অবশ্য তিনি ছিলেন না।দর্শকদের একাংশ তাঁকে খুবই মিস করেছেন বলে জানা যায়৷ প্রোমোতে মিঠুন বলছেন তিনিও এই শো কে মিস করেছেন। প্রায় দশ বছর পর মহাগুরু হিসেবে এই শো তে ফিরতে পারার আনন্দ তাঁর মুখেচোখে ফুটে উঠছিল। এখনো অবশ্য জানা যায়নি কবে এই শো পর্দায় আসবে। তা সত্ত্বেও দর্শকেরা এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।