×
EntertainmentViral Video

‘আমি বউয়ের হাতে মার খাই’, গর্বের সাথে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জানালেন মিঠুন, রইল ভিডিও

‛আমি গর্বিত আমি মার খাই’! ‛ডান্স বাংলা ডান্স’-র (Dance Bangla Dance) মঞ্চে অকপট মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। টলিউড ও বলিউড দুই জায়গাতেই দেখিয়েছেন তার অসাধারন অভিনয় দক্ষতা। এতবছর পরেও তার জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এতটুকুও। যদিও এখন তাকে খুব একটা সিনেমার পর্দায় দেখা যায় না। কিন্তু টলিউড হোক বা বলিউডের বিভিন্ন রিয়েলিটি শোয়ের মঞ্চে তাকে দেখা যায় বিচারকের আসনে।

'আমি বউয়ের হাতে মার খাই', গর্বের সাথে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জানালেন মিঠুন, রইল ভিডিও -

এমনকি একটা সময় তার নাচের তালে নেচেছে গোটা দেশ। কিন্তু তিনি কার আঙুলের ইশারায় নাচেন তা জানা আছে কি? তিনি আর কেউ নন অভিনেতার স্ত্রী যোগিতা বালি। বর্তমানে জি বাংলার পর্দায় জমে উঠেছে নাচের রিয়েলিটি শো ‛ডান্স বাংলা ডান্স’। আর সেখানেই মহাগুরু বেফাঁস মন্তব্য করলেন তার স্ত্রীকে নিয়ে। সঞ্চালক অঙ্কুশের সঙ্গে মহাগুরুর খুনসুটি সকলেই বেশ উপভোগ করেন। সম্প্রতি তেমনই একটি ভিডিও উঠে এসেছে নেটমাধ্যমে।

'আমি বউয়ের হাতে মার খাই', গর্বের সাথে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জানালেন মিঠুন, রইল ভিডিও -

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, অঙ্কুশ মিঠুনের দিকে দেখিয়ে এক প্রতিযোগীকে বলছেন ‛ওই যে ওই ব্যক্তিকে দেখছিস উনি বউয়ের হাতে সারাদিন মার খান’। তার পরক্ষনেই মিঠুন বলেন যে, ‛আমি গর্বিত আমি মার খাই। কারণ এটা যখন টেলিকাস্ট হবে আমি যদি বলি আমি মার খাই না, তারপর যে ধোলাইটা হবে সেটা তুই খাবি?’। মিঠুনের মুখে এই কথা শুনে বিচারক সহ অডিয়েন্স-র সবাই হো হো করে হেসে ওঠে।

এরপরই মুচকি হেসে অঙ্কুশ বলেন ‛সৎ মানুষ’। পরক্ষণেই মিঠুন দর্শকাশনে বসা এক ব্যক্তিকে তথা প্রতিযোগীর বাবাকে উদ্যেশ্য করে বলেন ‛ও দাদা..আপনিও আমার দলে। দুজনেই মার খাই’। এমনকি আরও বলেন যে, ‛এটা যদি মনে রাখতে পারেন তাহলে জীবনে কষ্ট পাবেন না। সুপারস্টার হওয়ার পর একবার পাঙ্গা নিয়ে ভুল করেছিলাম’। সকলেই জানেন যে, কিশোর কুমারের প্রাক্তন স্ত্রী হলেন যোগিতা (Yogita Bali)। তার সঙ্গেই ১৯৭৯ সালে বিয়ে সেরেছিলেন মিঠুন। বর্তমানে চার সন্তানকে নিয়ে সুখের সংসার অভিনেতার।