×
Entertainment

Mithai: নিজের মুখে মিঠাই হওয়ার কথা স্বীকার করলো মিঠি! টানটান উত্তেজনা দর্শকমহলে

মিঠাইতে (Mithai) এলো নতুন টুইস্ট। অবশেষে মিঠি স্বীকার করলো সেই মিঠাই! প্রকাশ্যে ধারাবাহিকের নতুন প্রোমো। একটা সময় টানা ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সেরার সেরা ধারাবাহিক ছিল মিঠাই। কিন্তু মাঝে খানিকটা দমে যাওয়ায় প্রাইম টাইমের বদলে সন্ধ্যে ৬ টার স্লটে দেখা যাচ্ছে এই ধারাবাহিক। কিন্তু তাতে কি? আজও মিঠাই ম্যাজিক একইভাবে অব্যাহত রয়েছে দর্শকদের মনে।

একটা সময় মিঠাই-সিডের (Mithi-Sid) দুস্টু মিষ্টি খুনসুটিতে ভরা জীবন কাহিনী দেখতে টিভির পর্দায় ভিড় জমাতো ভক্তরা। আর অন্যদিকে ৫০ বছর ধরে মিষ্টির কারবার করা মোদক পরিবার। একটি একান্নবর্তী পরিবারের সুখ-দুঃখ, ভালোলাগা-মন্দ লাগা এমনকি ছোট ছোট কথার গুরুত্ব নিয়ে গড়ে উঠেছিল এই সিরিয়াল। তারপর অনেক ঝড়-ঝাপটা পেরিয়ে গিয়েছে এই পরিবারের উপর দিয়ে। শত্রুদের ষড়যন্ত্রে মৃত্যু হয়েছে মিঠাই রানীর।

Mithai: নিজের মুখে মিঠাই হওয়ার কথা স্বীকার করলো মিঠি! টানটান উত্তেজনা দর্শকমহলে -

বর্তমানে ধারাবাহিক লিপ নিয়েছে কয়েক বছর। আর সেখানে নেই মিঠাই রানী। তবে, মিঠাইয়ের আদলে সেই মুখে এন্ট্রি নিয়েছে মিঠি। ওদিকে সিডও মিঠাইয়ের খুনীদের খুঁজে বের করার জন্য জয়েন করেছে পুলিশে। আর তাদের ছেলে শাক্যও বড় হয়েছে খানিকটা। প্রথমদিনে সে একেবারেই পড়াশোনা করতো না। আর এই নিয়ে মোদক পরিবারে প্রায় সময়ই অশান্তি চলতো। কিন্তু বর্তমানে মিঠি আসার পর সেসব মিটেছে।

Mithai: নিজের মুখে মিঠাই হওয়ার কথা স্বীকার করলো মিঠি! টানটান উত্তেজনা দর্শকমহলে -

কিন্তু তারই মাঝেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে, মিঠি ও শাক্যকে কিডন্যাপ করা হয়েছে। আর তারপরই আদিত্য আগরওয়াল মিঠিকে  জিজ্ঞাসা করছে ‛শেষবারের মতো জিজ্ঞাসা করছি তুমি কে?’ উত্তরে মিঠি বলে ‛বলছি তো আমি মিঠাই’। আর তারপরই আদিত্য আগরওয়াল বলে শুট।

তাহলে কি সত্যি মিঠি আসলে মিঠাই? নাকি মিঠাইয়ের খুনীদের খুঁজে বের করার জন্য এটা কোনো নতুন ফাঁদ? তা বলবে সিরিয়ালের আগামী পর্বগুলি।