×
Entertainment

Soumitrisha: বছরের শেষে মিষ্টি লুকে ধরা দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা, দেখে প্রশংসায় ভরাচ্ছেন নেটিজেনরা

পরণে কালো টপ ও প্যান্ট, সঙ্গে পেয়ার করা লাল স্রাগ। নতুন বছরের আগেই মিষ্টি লুকে ধরা দিলেন সকলের প্রিয় সৌমিতৃষা। এই মুহূর্তে দাঁড়িয়ে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। একাধিক সিরিয়ালে অভিনয় করলেও ‛মিঠাই’ তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

বাচ্চা থেকে বুড়ো সকলেরই পছন্দের নায়িকা এখন মিঠাই রানী। যদিও বর্তমানে তাকে সিরিয়ালের পর্দায় মিঠি রূপেই দেখা যাচ্ছে। মিঠি বলুন বা মিঠাই মানুষটা কিন্তু এক। অল্প সময়ের মধ্যেই সাফল্যের চূড়ায় পৌঁছেছে সে। এখন তাঁর জনপ্রিয়তা রীতিমতো আকাশ ছোঁয়া। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। সিরিয়ালের পর্দায়ও যেমন হাসিখুশি চনমনে স্বভাবের ঠিক তেমনই বাস্তবের মাটিতে দাঁড়িয়েও সৌমিতৃষা বেশ হাসিখুশি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তার অভিনয় বলুন বা পার্সোনালিটি সবেতেই মুগ্ধ তার অনুরাগীরা। তাকে একটিবার দেখার জন্য আকুল সকলেই। খুব অল্প সময়ের মধ্যেই ‛মিঠাই’ (Mithai) ধারাবাহিকের সুবাদে টেলিপাড়ার এক নম্বর নায়িকা হয়ে উঠেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundoo)। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনটি ছবি। বছর শেষ হতে আর মাত্র কয়েকটা ঘন্টা বাকি। আর তার আগেই অভিনেত্রী শেয়ার করে ফেলেছেন তার মিষ্টি ছবি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তার পরণে রয়েছে কালো টপ ও প্যান্ট, সঙ্গে পেয়ার করা লাল স্রাগ। পায়ে কালো রঙের জুতো। কার্লি হেয়ারে একেবারে মিঠির লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। ছাদে দাঁড়িয়ে একেরপর এক পোজে ধরা দিয়েছেন সৌমিতৃষা। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛তার উপস্থিতি জমিয়ে রাখে শক্তিকে’। সঙ্গে দুটো ইমোজিও দিয়েছেন। ছবি শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛রেড কুইন’। আবার কেউ লিখেছেন যে, ‛রেড ডল’। সম্প্রতি সৌমিতৃষার শেয়ার করা এই ছবি গুলি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।