×
EntertainmentVideoViral Video

‘আমি কলকাতার রসগোল্লা’, দুর্দান্ত নেচে মঞ্চ কাঁপালেন ‘মিঠাই’ সৌমিতৃষা, তুমুল ভাইরাল ভিডিও

‛আমি কলকাতার রসগোল্লা’ গানে জমিয়ে নাচ মিঠাই রানীর। মুহূর্তে ভাইরাল ভিডিও। তার আসল নাম সৌমিতৃষা (Soumitrisha Kundu) হলেও বর্তমানে তিনি মিঠাই নামেই গোটা রাজ্যবাসীর কাছে পরিচিত। আর এবার নামের মতো তার মিষ্টি পারফরম্যান্স দিয়ে মন জিতলো বর্ধমানের। ‛জেলায় জেলায় জি বাংলা’-র অনুষ্ঠানের কথা আশাকরি কারোরই অজানা নয়। আর এবারেও এই অনুষ্ঠান একেবারে সুপার ডুপার হিট।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

গত শনিবার বর্ধমানে হাজির হয়েছিলেন জি পরিবারের সদস্যরা। যাদের মধ্যে মিঠাই রানী তো ছিলই, সঙ্গে ছিল সোম-তোর্সা, পর্ণা-সৃজন সহ সারেগামাপা-র প্রতিযোগীরা। নাচে-গানে জমজমাট ছিল সেদিনের অনুষ্ঠান। তবে, সবার মাঝে কিন্তু মিঠাই রানীর ম্যাজিকে বুঁদ হয়ে ছিলেন সকলেই। এদিনের শোজ ট্রপার ছিলেন মিঠাই রানী। প্রতিদিন যাকে টিভির পর্দায় দেখেন দর্শকেরা এদিন তাকে সামনে থেকে দেখে দর্শকদের খুশি যেন আর বাঁধ মানছিল না।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এদিন টুকটুকে লাল রঙের লেহেঙ্গায় রিক্সায় চেপে তাকে এন্ট্রি নিতে দেখা গিয়েছে। আর তারপর স্টেজে উঠেই দেবশ্রীর সেই ‛আমি কলকাতার রসগোল্লা’ গানে তাকে নাচতে দেখা যায়। এদিন শুধু মিঠাই নয় সোম-তোর্সা ও মিঠাই তিনজনকে একসঙ্গে ‛কালা চশমা’ গানে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে। এদিন সোম-তোর্সা ধরা দিয়েছিলেন রঙের ম্যাচিং পোশাকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

শুধু নাচ-গানই নিয়ে, এদিন সৌমিতৃষাকে দেখা গিয়েছিল তার খুদে অনুরাগীদের সঙ্গে ছবি তুলতেও। সেদিনের অনুষ্ঠানের কিছু ক্লিপ অভিনেত্রী শেয়ারও করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যা দেখে কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। সবমিলিয়ে আবারও একবার জয়জয়কার মিঠাই রানীর।