×
EntertainmentVideoViral Video

বার্থডে-তে পার্টি নয়, ভক্তদের হাতে পায়েস ও পুজোর প্রসাদ খেয়ে জন্মদিন পালন ‘উচ্ছেবাবু’ আদৃতের, মুগ্ধ নেটিজেনরা

Adrit Roy Birthday এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং বাংলার মেয়েদের ক্রাশ হলেন আদৃত রায় (Adrit Roy)। রাগী উচ্ছেবাবুর জন্য মেয়েরা একেবারে পাগল। ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন আদৃত। ছোটপর্দায় এটি তার প্রথম কাজ হলেও বড়পর্দায় আগেই ডেবিউ করে ফেলেছেন অভিনেতা।

ADVERTISEMENT

এছাড়া শুধুই অভিনয় নয়, ক্যামেরার পেছনে থেকে পরিচালনার কাজও করেছেন তিনি। এই দিয়েই শুরু করেছিলেন কেরিয়ার। এছাড়া বহু প্রতিবার অধিকারী আদৃত রায় যে গিটার বাজিয়ে দারুন গান গায় একথা তো এতদিনে সবাই জেনে গেছেন। গতকাল ছিল আদৃতের জন্মদিন। আর যে ফ্যানেরা তাকে আজ এই জায়গায় পৌঁছাতে সাহায্য করেছেন। জন্মদিনটা তাদের সঙ্গে কাটানোর সিদ্ধান্ত নেন সিডি বয়।

তিনি আগেই ঘোষণা করে দেন যে, তার জন্মদিন ‘মিঠাই’-এর শুটিং সেট ‘ভারত লক্ষ্মী’ স্টুডিওর দরজা সবার জন্য খোলা থাকবে। যেমন কথা তেমন কাজ। সত্যিই আদৃতের জন্মদিনে স্টুডিওতে ঢোকার অনুমতি পেলেন অভিনেতার ভক্তরা। ভক্তদের থেকে পুজোর প্রসাদ, পায়েস খেয়ে জন্মদিন পালন করলেন আদৃত। বাংলার এতো বড়ো তারকা হয়েও এই যে তিনি মাটির কাছাকাছি, তার এই স্বভাবই তাকে আরও জনপ্রিয়তা এনে দিচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

ভক্তদের সঙ্গে আদৃতের জন্মদিন পালনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেছে অভিনেতার বিশেষ দিনে তাকে কাছে পেয়ে তার ভক্তরা কতটা খুশি। প্রসঙ্গত, মিঠাই এখন টিআরপি তালিকায় প্রথম স্থানে না থাকলেও বেশ ভালোই ফল করছে। এছাড়া সম্প্রতি মিঠাইয়ের সঙ্গে মিলন হয়েছে সিদ্ধার্থের। ধারাবাহিকের পরবর্তী টুইস্ট-এর জন্য অপেক্ষায় ভক্তরা।

 

ADVERTISEMENT

Related Articles