×
EntertainmentVideoViral Video

Mithai: অবশেষে মুক্তি পেল ‘মিঠাই’-এর প্রথম মিউজিক ভিডিও ‘বলে দে’, খুশিতে ডগমগ ভক্তরা

Mithai Music Video এখন জি বাংলার ‘মিঠাই’ (Mithai)-কে লড়তে হচ্ছে স্টার জলসার দুটি সিরিয়ালের সঙ্গে। ‘গাঁটছড়া’, ‘ধুলোকনা’ ও ‘মিঠাই’-এর মধ্যে চলছে বাংলার সেরা ধারাবাহিক হওয়ার যুদ্ধ। চলতি সপ্তাহে সেই যুদ্ধে জিতেছে ‘গাঁটছড়া’। আর যৌথভাবে দ্বিতীয় স্থান অধিকার করেছে ‘মিঠাই’ ও ‘ধুলোকনা’। দর্শকদের দাবি, মিঠাই সিরিয়ালে গল্পের নতুন মোড় আসার কারণেই ধারাবাহিকের এই পরিণতি।

ADVERTISEMENT

সিদ্ধার্থের রকস্টার লুক মোটেই পছন্দ করছেন না দর্শকমহল। যদিও অনেক ভক্তই চুটিয়ে উপভোগ করছে রিকি চরিত্রটিকে। তবে, মিঠাই ও সিদ্ধার্থের মিলন দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। এরই মাঝে প্রকাশ্যে এলো বহু প্রতীক্ষিত ‘মিঠাই Music Video’ – ‘বলে দে’। জি বাংলার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

যেখানে মিঠাই ও সিদ্ধার্থের বেশ কিছু বিশেষ মুহূর্তের ছবি একত্রিত করে ভিডিওটি বানানো হয়েছে। এই মিউজিক ভিডিওটি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। এমনকি তারা অনুরোধও জানিয়েছেন যাতে তাড়াতাড়ি মিঠাই-সিদ্ধার্থের মিল দেখানো হয়। এখন আপাতত টেলিভিশনের পর্দায় স্যান্ডি ও পিংকির বিয়ের পর্ব চলছে।

পিংকির দাদা ওমি আগরওয়াল অন্য জায়গায় তার বোনের বিয়ে ঠিক করেছে। কিন্তু স্যান্ডি ও পিঙ্কি একে অপরকে ভালোবাসে। তাই তাদেরকে এক করতে উঠে পরে লেগেছে হল্লা পার্টি। এমনকি বন্দুক হাতে ওমি আগরওয়ালকে তেড়ে গেছে ‘মিঠাই’। নতুন নতুন টুইস্ট এনে ‘মিঠাই’ নির্মাতারা আপ্রাণ চেষ্টা করছেন টিআরপি তালিকায় পুরনো জায়গা ফিরে পেতে। দেখা যাক আগামী সপ্তাহে বাজিমাৎ করতে পারে নাকি ‘মিঠাই’।

 

ADVERTISEMENT

Related Articles