EntertainmentVideo

Mithai: মিঠাইকে নিজে হাতে সাজিয়ে দিল সিড! প্রিয় জুটির মাখো মাখো প্রেম দেখে বেজায় খুশি ভক্তরা, দেখুন ভিডিও

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। সপ্তাহের পর সপ্তাহ ধরে সেরার সেরা স্থান দখল করে এই সিরিয়াল। পুজোর ছুটি কাটিয়ে অবশেষে আবারও কাজে ফিরেছে সিরিয়ালের সকল কলাকুশলীরা। আবারও নেমে পড়েছে সেরার লড়াইয়ে। মিঠাই-সিডের দুস্টু-মিষ্টি প্রেম কাহিনী বরাবরই বেশ উপভোগ করেন দর্শকরা।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

 

অনেক বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে এক হয়েছে মিঠাই-সিড (Mithai-Sid)। মিঠাইকে নিজের স্ত্রী হিসেবে মেনে নিয়েছে সিড। এখন তাঁদের দুস্টু-মিষ্টি, খুনসুটিতে ভরা সম্পর্ক নিয়ে এগিয়ে চলেছে তাঁদের সাংসারিক জীবন। তবে, সিড বিয়ে মানলেও এখনও তাঁর মনে মিঠাইয়ের (Mithai) জন্য তৈরি হয়নি কোনো ভালোবাসা। আদতে তৈরি হয়নি নাকি সে বুঝতে পারেনা সেটাও একটা বড় প্রশ্ন বৈকি। সব সিরিয়ালের মতো মোদক পরিবারেও ঘটা করে হয়েছে দুর্গাপুজো।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

 

এরপর ভাসান পর্ব শেষে মোদক পরিবারেরই আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের। যেখানে বাড়ির শ্রীতমা, রাতুল থেকে শুরু করে মিঠাই (Mithai) রানীকেও অংশগ্রহণ করতে দেখা যায়। সম্প্রতি প্রকাশ্যে আশা আগামী পর্বের একটি ভিডিও (Video) ক্লিপে দেখা যাচ্ছে যে, মিঠাইয়ের মাথায় হলুদ পাগড়ি, হলুদ পোশাক। নিজে হাতে বউকে সাজিয়ে তুলছে সিড (Sid)।

 

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

 

পাগড়ি ঠিক করা থেকে শুরু করে কানের দুল ও গলার হার সব অতি যত্ন করে মিঠাইকে পরিয়ে দিচ্ছে সিড। আর ব্যাকরাউন্ডে বাজছে ‘তোমায় হৃদ মাঝারে রাখবো ছেড়ে দেব না’। সম্প্রতি সিরিয়ালের এই ভিডিও ক্লিপই হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। এই প্রোমো প্রকাশ্যে আসতেই আপ্লুত ভক্তরা। প্রিয় জুটির এমন মাখো মাখো প্রেমের দৃশ্য দেখে অনুরাগীরা বেজায় খুশি।

 

Related Articles

Back to top button