Entertainment

Oindrila Saha: মহালয়ায় ভোরে ‘দেবী বালা ত্রিপুরা সুন্দরী’ রূপে ধরা দেবেন ‘মিঠাই’-এর নীপা, রইল তারই এক ঝলক

রাত পোহালেই মহালয়া। মা দুর্গার আগমনের বার্তা। শুরু হতে হচ্ছে দেবীপক্ষ। প্রতিবারের মতোন এবারেও জি বাংলার (Zee Bangla) পর্দায় দেখানো হবে মা দুর্গার অসুর বধের কাহিনী। এবারে দুর্গার রূপে থাকবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। এছাড়াও জি বাংলা পরিবারের আরও অনেক সদস্যই থাকবেন দেবীর একেকটি রূপে। আর এবার ‘দেবী বালা ত্রিপুরা সুন্দরী’ রূপে হাজির হবেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha4011)

 

ইতিমধ্যেই ‘মিঠাই’ ধারাবাহিকে নিপা (Nipa) নামের চরিত্রে তুমুল জনপ্রিয়তা পেয়েছে ঐন্দ্রিলা (Oindrila Saha)। মিষ্টি মেয়ের অভিনয়ের প্রেমে পড়েছে সকলেই। সম্প্রতি ঐন্দ্রিলা নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ‘দেবী বালা ত্রিপুরা সুন্দরী’র লুকে দুটি ছবি পোস্ট করেছেন। তাঁকে যে এই লুকে অসম্ভব সুন্দর লাগছে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না বৈকি।

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha4011)

 

ঐন্দ্রিলার (Oindrila Saha) পরণে রয়েছে হলুদ রঙের লং ঘাগড়া ও লাল রঙের ব্লাউজ। গলায় ভারী হার। মাথায় চাঁদের মোটিভ দেওয়া মুকুট। কখনও হাতে শঙ্খ নিয়ে কখনও আবার হাসিমুখে দেবীর পোজে ছবি তুলতে দেখা গেছে ঐন্দ্রিলাকে। অনেক বছর ধরেই টেলিভিশনের সঙ্গে যুক্ত ঐন্দ্রিলা। অনেক সিরিয়ালেই অনেক চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যাচ্ছে। মাঝে মধ্যেই নানান ছবি ও রিল ভিডিওতেও নজর কাড়ে ঐন্দ্রিলা। সম্প্রতি দেবীর রূপে ঐন্দ্রিলার এই ফটোশ্যুট ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button