×
EntertainmentVideoViral Video

খোলা আকাশের নীচে বর সোমের সঙ্গে রোমান্টিক মুডে মিঠাই-এর তোর্সার, মূহুর্তে ভাইরাল ভিডিও

বর সোমের সঙ্গে রিল ভিডিও করে নেটিজেনদের নজর কাড়লেন সিডের বৌদিমনি তোর্সা (Torsa)। জি বাংলার পর্দায় জনপ্রিয় ‛মিঠাই’ (Mithai) ধারাবাহিককে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। ৫৫ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সেরার সেরা জায়গা ধরে রেখেছিল এই সিরিয়াল। তবে, সাম্প্রতিক কালে টিআরপি তালিকায় মিঠাই রানীকে আর প্রথম তিনে দেখা যাচ্ছে না। যদিও তাতে কুচ পরোয়া নেই। প্রথম দশে রয়েছে এই ধারাবাহিক।

এমনকি এই ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু এখনও ভালোভাবেই বজায় রয়েছে। বর্তমানে মিঠি ও শাক্যকে নিয়ে এগিয়ে চলেছে গল্পের ট্র্যাক। ধারাবাহিকের মূল চরিত্র মিঠাইয়ের পাশাপাশি বাকি চরিত্র গুলিও কিন্তু বেশ জনপ্রিয় সকলের কাছে। আর তাইতো তাদের করা কোনো পোস্টই নজর এড়ায়না কারোর। ধারাবাহিকে টেসের চরিত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায় (Tonni Laha Roy)।

খোলা আকাশের নীচে বর সোমের সঙ্গে রোমান্টিক মুডে মিঠাই-এর তোর্সার, মূহুর্তে ভাইরাল ভিডিও -

আর অন্যদিকে তার বিপরীতে অর্থাৎ সোমের চরিত্রে দেখা যাচ্ছে ধ্রুব সরকারকে (Dhrubo Sarkar)। বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করা এই অভিনেতাকে সকলেই বেশ চেনেন। তবে, মিঠাইতে সোমের চরিত্র তাকে তুমুল জনপ্রিয়তা দিয়েছে। ধারাবাহিকে বউ তোর্সার সঙ্গে সোমের সম্পর্ক তেমন একটা সহজ-সরল না হলেও বাস্তবে তন্বীর সঙ্গে ধ্রুবর সম্পর্ক কিন্তু একেবারে বন্ধুর মতো।

খোলা আকাশের নীচে বর সোমের সঙ্গে রোমান্টিক মুডে মিঠাই-এর তোর্সার, মূহুর্তে ভাইরাল ভিডিও -

আর তাইতো তারা যখন তখন পাগলামিতে মেতে ওঠেন। সম্প্রতি এবার এই জুটিকে দেখা গেল একসঙ্গে রিল ভিডিও করতে। ‛মেরা দিল ইয়ে পুকারে – তু আজা’ (Mera Dil Ye Pukare – Tu Aaja) গানে নাচতে দেখা যাচ্ছে দুজনকে। তন্বীর পরণে রয়েছে আকাশী সঙ্গের শাড়ি সঙ্গে সাদা রঙের ব্লাউজ। খোলা চুলে একেবারে ছিমছাম বেশেই ধরা দিয়েছেন অভিনেত্রী। আর ওদিকে ধ্রুবর পরণে রয়েছে প্যান্ট ও টিশার্ট। সম্প্রতি জি বাংলার অফিসিয়াল পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

মুহূর্তের মধ্যেই কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛দারুন’। আবার কেউ লিখেছেন ‛কিউটি’। আবার কেউ কেউ ভালোবাসার ইমোজিতে ভরিয়েছেন কমেন্টবক্স। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল তন্বী ও ধ্রুবর এই রিল ভিডিও।