×
Entertainment

Ananya Guha: বড় দুর্ঘটনার কবলে ‘মিঠাই’-এর পিঙ্কি, গাড়ির উপর পড়ল বিশাল গাছ! কেমন আছেন অভিনেত্রী?

Ananya Guha: দুর্ঘটনার কবলে জনপ্রিয় টেলি অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)। যাকে কিনা দর্শকেরা মিঠাই ধারাবাহিকে সিরিয়াল দাদাবাবুর বউ হিসেবে দেখতে পাচ্ছেন। সাত সকালে স্টুডিও যাওয়ার পথে আচমকাই ঘটে যায় বিপত্তি। হঠাৎই গাড়ির উপর উল্টে যায় গাছ। একেবারে দুমড়ে যায় গাড়ি। যদিও অল্পের জন্য বড়সড় ক্ষতির হাত থেকে বেচে যায় অনন্যা ও তার বাবা। ঘটনাটি ঘটেছে এসপি মুখার্জি রোডের উপর। ভগবানের আশীর্বাদে কোনো চোট পায়নি তারা। সেই মুহূর্তে স্থানীয়দের সহায়তায় কোনোক্রমে গাড়ি থেকে বেরিয়ে আসেন বাবা-মেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

ADVERTISEMENT

অনুমান করা হচ্ছে যে, গত শনিবার কালবৈশাখী ঝড়ে গাছের গোড়া আলগা হয়ে পড়েছিল। আর যার কারণেই এই বিপত্তি। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে এসে পৌঁছায় কলকাতা পুলিশ সহ বিপর্যয় মোকাবিলা বাহিনী। দূর্ঘটনার কবলে পরে সাময়িকভাবে শক পান অভিনেত্রী। এমনকি তার চোখে মুখে আতঙ্কেরও ছাপ ছিল। যদিও কিছু সময়ের মধ্যেই ধাতস্থ হয়ে শ্যুটিং সেটে পৌঁছায় মোদক পরিবারের নতুন বউ পিঙ্কি।

এই মুহূর্তে ‛মিঠাই’ ও ‛লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ দুই সিরিয়ালেই দেখা যাচ্ছে অভিনেত্রী অনন্যাকে। এমনকি এর আগেও জি বাংলার পর্দায় ‛কৃষ্ণকলি’ ধারাবাহিকে মুন্নি নামের খলনায়িকার চরিত্রে অভিনয় করে বেশ সাড়া ফেলেছিল দর্শকদের মাঝে। তবে, দূর্ঘটনার কিছু সময় পর পুরো বিষয়টি সামলে নেওয়ার পর অভিনেত্রী অনন্যা (Ananya Guha) নিজের ফেসবুক হ্যান্ডেলেই একটি পোস্ট করেন।

যেখানে অভিনেত্রী লেখেন যে ‛আমি এবং আমার বাবা একদম সুস্থ আছি। কারোর কোনো চোট লাগেনি। সকলকে ধন্যবাদ আমাদের কথা ভাবার জন্য। দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না। আমি একদম ঠিক আছি এবং ‛মিঠাই’ ও ‛লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ র শ্যুটিং করছি’।

ADVERTISEMENT

Related Articles