×
Entertainment

মিঠাইয়ের কোল আলো করে এলো ফুটফুটে সন্তান, ছেলেকে কাছে পেয়ে খুশিতে আত্মহারা সিদ্ধার্থ

অবশেষে হল স্বপ্নপূরণ। সিড-মিঠাইয়ের (Sid-Mithai) পাশাপাশি তাদের ভক্তদের মনের আশাও মিটলো পুরোদমে। সিড-মিঠাই সহ মোদক পরিবারের ঘর আলো করে এলো ছোট্ট গোপাল। আনন্দে আত্মহারা সকলেই। এই মুহূর্তে জুনিয়র উচ্ছেবাবুকে নিয়ে আনন্দে মাতোয়ারা সকলেই। মা-বাচ্চা দুজনেই ভালো আছে। যে কথা রটেছিল বাচ্চা হতে গিয়ে মিঠাই মারা যাবে তা যে পুরোপুরি মিথ্যে সেটাই প্রমান হয়ে গেল। আর তাতেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছে সিধাই ভক্তরা।

সিডের বারণ সত্ত্বেও দাদু-ঠাম্মি, শ্রী, নীপা সকলের সঙ্গে গোপালের উৎসবে গিয়েছিল মিঠাই রানী। আর সেখানেই গোপালের নাম সংকীর্ত্তনের মাঝেই পেইন ওঠে মিঠাইয়ের। কিন্তু সেই মুহূর্তে হাসপাতালে নিয়ে যাওয়া অনেকটা অসাধ্য ব্যাপার হয়ে উঠেছিল। কিন্তু গোপালের আশীর্বাদে সেখানেই উপস্থিত এক মহিলা ডাক্তারের সাহায্য চারিদিকে কাপড় টাঙিয়ে মিঠাই রানীর ডেলিভারি করানো হয়।

ADVERTISEMENT

ওদিকে সিডকে এই খবর জানানো হলে সে পাগলের মতো উপস্থিত হয় সেখানে। নানা উচাটন চলার পর অবশেষে শোনা যায় বাচ্চার কান্নার আওয়াজ। এমনকি উচ্ছেবাবু কোলে নেয় তার সন্তানকে। ওদিকে মিঠাই রানীরও জ্ঞান ফেরে। মোদক পরিবারে যেন খুশির জোয়ার এসেছে। সকলের মুখেই একগাল হাসি। তবে, চলতি সপ্তাহে মিঠাইয়ের টিআরপি কিন্তু তলানিতেই রয়েছে।

৬.৪ রেটিং নিয়ে অষ্টম স্থানে রয়েছে এই ধারাবাহিক। ওদিকে আবার আগামী মাস থেকে প্রাইম টাইমের বদলে সন্ধ্যে ৬ টার স্লটে দেখানো হবে ‛মিঠাই’ (Mithai)। এবার শুধু দেখার পালা জুনিয়র বচ্চনের এন্ট্রি কতটা হাল ফেরাতে পারে মিঠাইয়ের।