×
EntertainmentVideoViral Video

খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল মিঠাই-সিদ্ধার্থের ছেলে শাক্য, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

লতা মঙ্গেশকরের জন্মদিন উপলক্ষে তারই গাওয়া ‛প্ৰিয়া তো সে নেয়না লাগে রে’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শিশু শিল্পী ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। বর্তমানে তাকে মিঠাই ও সিডের ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। বর্তমানে টিআরপি তালিকায় মিঠাইয়ের (Mithai) স্থান তলানিতে গিয়েই ঠেকেছে।

ADVERTISEMENT

কিন্তু তাতে কি? মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি। মিঠাইয়ের সন্তান আসার খবরে বেশ উৎসুক ছিল অনুরাগীরা। আর সেসব হলেও কিন্তু সেই সুখ স্থায়ী হলো না বেশিদিন। অবশেষে আগুনে পুড়ে মৃত্যু হল মিঠাই রানীর। এখন গল্পের ট্র্যাক এগিয়ে চলেছে মিঠাই ও সিডের ছেলে শাক্য কে নিয়ে। তবে, সম্প্রতি শাক্য র টিচার হিসেবে বাড়িতে হাজির হয়েছে মিঠি।

আর তাকে দেখে অবাক সকলেই। কেননা তাকে পুরো মিঠাইয়ের মতো দেখতে। তবে, হাবভাব-চলাচলনে মিল নেই এতটুকুও। ধারাবাহিকে মিঠাই ও সিডের ছেলের চরিত্রে অভিনয় করা শাক্যর আসল নাম কিন্তু ধৃতিষ্মান চক্রবর্তী। তার বয়স পাঁচ বছর। বয়স পাঁচ হলেও এই খুদে অভিনয় ছাড়াও কিন্তু আরও বেশ কিছু গুণের অধিকারী। এই বয়সে ইতিমধ্যেই সে ৫ টি ভাষায় গান করে ফেলেছেন।

যারমধ্যে রয়েছে অসমিয়া, বাংলা, হিন্দি, ইংরেজি, সংস্কৃত ভাষা। এছাড়াও ধৃতিষ্মান ২০২১ সালে ‛ইন্ডিয়া বুক অফ রেকর্ডস’ (India Book Of Records) এ জায়গা করে নিয়েছেন। এছাড়াও এই খুদের প্রতিভায় মুগ্ধ হয়ে নরেন্দ্র মোদি তাকে নিয়ে টুইটারে টুইটও করেন। আপনি জানলে অবাক হবেন যে, এই বয়সে ছেলেটি ‛রাষ্ট্রীয় বাল পুরস্কার’ পেয়েছেন। সম্প্রতি তার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

যেখানে তাকে লতা মঙ্গেশকরের জন্মদিন উপলক্ষে তারই গাওয়া ‛প্ৰিয়া তো সে নেয়না লাগে রে’ গানটি গাইতে শোনা যাচ্ছে। তার এই ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে। ১১ মাস বয়স থেকে গান গাওয়া ধৃতিষ্মান ইতিমধ্যেই ৭০ টি গান গেয়ে ফেলেছেন। এরমধ্যে তাকে ‛ইয়ংগেস্ট মাল্টিলিঙ্গুয়াল সিঙ্গার’ হিসেবে ঘোষণা করা হয়েছে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল ছোট্ট খুদের এই গানের ভিডিও।