EntertainmentVideoViral Video

সিডি বয়কে নয়, স্বামী হিসেবে ভাসুর সোমকে বাছল ‘মিঠাই’! ট্রেন্ডিং গানের তালে তুমুল নাচ ধ্রুব-সৌমিতৃষার

ফের ট্রেন্ডিং গানে ভাসুরের সঙ্গে রিল ভিডিওতে মাতলেন মিঠাই রানী। সম্প্রতি সৌমিতৃষা (Soumitrisha Kundu) নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন এই রিল ভিডিও (Video)। একেবারে মিঠাইয়ের লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। এমনকি ধ্রুবও (Dhrubo) রয়েছেন সোমের লুকেই। সিরিয়ালে অনস্কিন ভাসুরের সঙ্গে মিঠাইয়ের তেমন একটা বনিবনা না হলেও, বাস্তবে ধ্রুব ও সৌমিতৃষা ভালো বন্ধু। এদের মাঝেমধ্যেই একসাথে রিল ভিডিও করতে দেখা যায়।

এবার আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দানার ‘পুষ্পা’ (Pushpa) সিনেমার ‘Saami Saami‘ গানে নাচতে দেখা গেল দুজনকে। ভিডিও (Video) শেয়ার করে সৌমিতৃষা (Soumitrisha Kundu) ক্যাপশনে লেখেন যে-‘ট্রেন্ডিং’। সঙ্গে দুটি ইমোজিও দেন। আর হ্যাশট্যাগ দিয়ে লেখেন -স্বামীস্বামী। মুহূর্তের মধ্যেই সৌমিতৃষার এই রিল ভিডিও (Video) ১ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি একের পর এক কমেন্টে ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন যে-‘মিঠাই আপু আপনি ফাটিয়ে দিয়েছেন’। এক মিঠাই ভক্ত লিখেছেন যে-‘পুরো আগুন’। আবার কেউ কেউ ‘মিঠাই’ সৌমিতৃষার কাছে ‘উচ্ছেবাবু’ আদৃতের সঙ্গে রিল ভিডিও করার আবদার করেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রসঙ্গত, এই মূহুর্তে টেলিভিশনের (Television) পর্দায় সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। টিআরপির শীর্ষে থাকা থেকে শুরু করে, দর্শকদের মনে সবার আগে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। আর এই ধারাবাহিকে সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন মিঠাই ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundu)। এই সিরিয়ালের দৌলতেই তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। আর তাই অভিনেত্রীর পোস্ট করা ছবি হোক বা ভিডিও সব কিছুই ভাইরাল হয় হুড়হুড়িয়ে। সম্প্রতি ‘রিল কুইন’ সৌমিতৃষার এই নাচের ভিডিও (Video) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

এর আগেও ভাসুর সোমের সঙ্গে অনেক রিল ভিডিওতে দেখা গেছে মিঠাই রানীকে। দেখুন-

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button