Entertainment

TRP-র লড়াই থাকলেও বাস্তবে ভালো বন্ধু! মিঠাইয়ের সঙ্গে খুনসুটিতে মাতলেন ‘অপরাজিতা অপু’র অপু, মূহুর্তে ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টেলিভিশন (Television) এর পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। আর তারপর পরই রয়েছে ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) ধারাবাহিক। তবে, এ সপ্তাহের টিআরপি র তালিকায় অপু অনেকটা পিছিয়ে গেলেও আবারও স্রোতে ফিরবে বলেই আশা রাখছে ভক্তরা। তবে, শ্যুটিং ফ্লোরে একে অপরের মধ্যে টি আরপি র লড়াই থাকলেও বাস্তবে যে তাঁরা বেশ ভালো বন্ধু তাঁর প্রমান মিললো এখানেই।

‘মিঠাই’য়ের  সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘অপরাজিতা অপু’ র সুস্মিতা দে (Susmita Dey) দুজনকে দেখা গেল কার্টুন ক্যারেক্টার শিনচ্যান এর ডায়লগ বলতে। মজা করেই তাঁরা এই রিল ভিডিওটি বানিয়েছেন বৈকি। তাঁদের দুজনের পরণেই রয়েছে শাড়ি। ‘মিঠাই’য়ের পরণে রয়েছে গোলাপি রঙের পার বসানো সবুজ ঘেঁষা একটি শাড়ি। কানে ঝুঁমকো ও গলায় হার।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

আর অপু ওরফে সুস্মিতার (Susmita Dey) পরণে রয়েছে গোলাপী রঙের একটি শাড়ি। কোর্ট দেওয়া ব্লাউজ। সম্প্রতি সুস্মিতা নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে এই ভিডিওটি (Video) শেয়ার করেন। প্রচলিত মিথ ভেঙে এই দুই নায়িকা আবারও প্রমান করলো যে মনের মিল থাকলেই ভালো বন্ধু হওয়া যায়। সম্প্রতি এই দুই টেলি নায়িকার রিল ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button