EntertainmentVideoViral Video

Adrit Roy: গিটার হাতে মিঠাইয়ের উচ্ছেবাবু, আদৃতের গানে শুনে মুগ্ধ নেটিজেনরা, মূহুর্তে ভাইরাল ভিডিও

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক, বাংলার টপ ধারাবাহিক মিঠাইয়ের নায়ক আদৃত রায় (Adrit Roy)। কারণ মিঠাই-এর ‘উচ্ছেবাবু’ এখন বাংলার ক্রাশে পরিনত হয়েছে। তবে সবাই মোটামুটি জানেন অভিনয়ের পাশাপাশি গানেও সমান তালে এক্সপার্ট আদৃত। মাঝে মাঝেই উচ্ছেবাবুর গানের ভিডিও ভাইরাল হয়। গানটাও কিন্তু ফাটিয়ে করতে পারেন উচ্ছেবাবু, তাঁর গলায় মুগ্ধ সকলেই। তবে তিনি কিন্তু রীতিমতন ‘পোস্টার বয়েজ’ (Poster boyzz) নামের এক ব্যান্ডের লিড গায়ক বটে। আর তাঁর নিজস্ব পছন্দের ব্যান্ডের নাম ‘স্ট্রিংস’। কিন্তু সেই ব্যান্ড এখন ভাঙন প্রায়। বলতে গেলে বিলাল মকসুদ এবং ফয়জল কাপাডিয়া-র এই ব্যান্ড নব্বইয়ের দশকের ছেলেমেয়েদের খুব কাছের ছিল, যে তালিকায় পড়েন আদৃতও।

আজ অর্থাৎ বুধবার একটি দারুণ ভিডিও দিল আদৃত। যেখানে তাঁকে দেখা যাচ্ছে, পরনে হলুদ শার্ট, ব্লু প্যান্ট, গিটার হাতে প্রেমের গান গাইছেন আদৃত! আর সেই গানটি হল পাকিস্তানি ব্যান্ড ‘স্ট্রিংস’-এর সুপারহিট গান ‘দূর’ (Duur)। যা নিঃসন্দেহে অভিনেতার ভক্তদের মনে ধুকপুকানি অনেকটাই বাড়িয়েছে। তবে শুধু তাই নয়, এই ভিডিওর মাধ্যমে আদৃত জানালেন, আগামী ১৮ই ডিসেম্বর কলকাতার এক নামজাদা রেস্তোরাঁয় লাইভ পারফর্ম করতে চলেছে তাঁর ব্যান্ড।

মূলত পাকিস্তানি ব্যান্ড ‘স্ট্রিংস’-কে সম্মান জানাতেই এই ব্যবস্থা। তবে আদৃতর এই পরিকল্পনা অনেকদিন আগে হলেও তাঁর চার ব্যান্ড সদস্য তখন হঠাৎই কোভিড আক্রান্ত হওয়ায় বাতিল করতে হয়েছিল সেই সময়ে তাঁর সেই শো। অবশেষে ৮ মাস পর ফের ফিরছেন আদৃত ও ‘পোস্টার বয়েজ’। ‘ধানি’, ‘দূর’-এর মতো জনপ্রিয় মিউজিক অ্যালবামের পাশাপাশি বলিউডের ছবির জন্যও ‘ইয়ে হ্যায় মেরি কাহিনি’, ‘আখরি অলভিদা’র মতো গান কম্পোজ করেছে এই পাকিস্তানি রক ব্যান্ড। যা শুনতে এখন রীতিমতন উৎসাহী আদৃতর ভক্তরা।

Related Articles

Back to top button