Entertainment

Mimi Chakraborty: হাতে শাখা-পলা, সিঁথিতে সিঁদুর, মহালয়ায় দেবী দুর্গা রূপে মিমি চক্রবর্তী, মুগ্ধ নেটিজেনরা

আজ শুভ মহালয়া। পিতৃপক্ষের অবসান আর মাতৃপক্ষের শুরু। আর কিছুদিন পরেই মা আসছেন মর্ত্যে তাঁর বাপেরবাড়িতে। তবে এখন বাঙালির ট্রেডিশন অনুযায়ী মহালয়ার দিনে অনেকেই দেবী দুর্গার রূপে সাজেন। যদিও এই প্রথা আগে ছিল না, এখন ফটোশ্যুটের সময়কালে কাশফুল হাতে নিয়ে দেবী দুর্গা রূপে অনেকেই ফটোশ্যুট করেছেন। যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখতে পাচ্ছি, যেখানে বাদ থাকছেন না অভিনেত্রীরাও। এদিন দেবী দুর্গা রূপে দেখা গেল অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও (Mimi Chakraborty)। তাঁর এই রূপ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আসতেই কমেন্টের বন্যা বয়ে গিয়েছে মিমি চক্রবর্তীর অনুরাগীদের মাধ্যমে। কেউ কেউ লিখেছেন, ‘শুভ মহালয়া দি’, ‘অসাধারণ লাগছে’।

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

আজ মহালয়ার (Mohaloya) পূণ্য তিথিতে ভোর থেকেই শুরু হয় মহালয়ার নস্টালজিক আমেজ। সঙ্গে তো আছে বাঙালির ইমোশন, ভোর ভোর বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে চণ্ডীপাঠ। এরপর এখন টেলিভিশনের পর্দায় অভিনেত্রীরা নানা রূপে সাজেন, বিশেষত দেবী দুর্গা সাজেই বাজিমাৎ করছেন অভিনেত্রীরা। আর মহালয়া মানেই সাজো সাজো রব, আমরা পুজোর খুব কাছেই চলে এসেছি। ইতিমধ্যেই পুজোর শপিং প্রায় শেষ, দেদার ফটোশ্যুটও শেষ। আর এই দিন ফটোশ্যুট মানেই কাশফুল নিয়ে ফটো তোলা। আশেপাশে কোনো কাশবন থাকলেই দুর্গা সেজে বহু মডেল, অভিনেত্রী নিজেদেরকে দেবী রূপে ক্যামেরা বন্দী করেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

সেরকমই, দেবীর সাজে সেজে উঠলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর পরনে লাল পাড়ের সাদা শাড়ি, খোলা লম্বা চুল, হাতে শাখা পলা, পায়ে মোটা করে আলতা। ভিডিওতে দেখা যাচ্ছে, শিউলি ফুল ছড়ানো রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন মিমি, আর তাঁর হাতে একগোছা কাশফুল। মিমি তাঁর এই নিজের নতুন ফটোশ্যুট (Photoshoot) সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেছেন।

 

Related Articles

Back to top button