×
Entertainment

স্লিভলেস কালো পোশাকে ‘সুপার হট’ সাংসদ-অভিনেত্রী মিমি! ছবি দেখে ঘুম উড়েছে অনুগামীদের

সিল্ক থেকে মখমল, সার্টিন থেকে সিকোয়েন্স সব পোশাকেই ঝড় তোলেন টলিপাড়ার এই নায়িকা। কার কথা বলছি বলুন তো? তিনি হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সম্প্রতি এবার কালো পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। আশাকরি তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। বর্তমানে তিনি টলিউডের জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। পাশাপাশি সামলাচ্ছেন রাজনৈতিক দায়িত্ব।

২০১০ সালে ঋতুপর্ণ ঘোষের ‛গানের ওপারে’ ধারাবাহিক দিয়েই অভিনয় জগতের পথ চলা শুরু করেছিলেন মিমি। এরপর আর ফিরে তাকাতে হয়নি। একেরপর এক সিনেমায় তিনি নিজেকে মেলে ধরেছেন। দেখিয়েছেন তার অভিনয়ের দক্ষতা। অভিনয়ের মঞ্চ হোক বা রাজনীতির মঞ্চ সব জায়গাতেই সমানভাবে সাফল্য পেয়ে এসেছেন।

যদিও চলতি বছরে মিমি অভিনীত ‛মিনি’ ছবি তেমন একটা সাফল্যের মুখ দেখতে পারেনি। তবে, নিত্যনতুন ফটোশ্যুট ও ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের মাধ্যমে উঠে আসেন সংবাদের শিরোনামে। কথায় বলে কালো জগতের আলো। আবার কারোর কাছে কালো মানে অন্ধকার। তবে, ফ্যাশনের দুনিয়ায় কালো পোশাকেরই চাহিদা কিন্তু সবচেয়ে বেশি। আর এই কালো পোশাকেই বারেবারে ঝড় তোলেন সকলে।

সম্প্রতি এবার কালো রঙের ওয়েস্টার্ন পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন বাঙালি অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি মিমি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। যেখানে তার পরণে রয়েছে কালো রঙের ভি নেক ওয়েস্টার্ন ড্রেস। পায়ে কালো রঙের নেটের স্টকিংস ও গায়ের একপাশে সিকোয়েন্সের কোর্ট। টেনে বাঁধা চুল। কানে সাদা ইয়ার রিং। বোল্ড আই মেকআপ ও ন্যুড লিপস্টিকে মিমির এই লুক দেখে অবাক হয়েছেন সবাই।

ছবি শেয়ার করে মিমি কয়েকটি কালো হার্টের ইমোজি দিয়েছেন। মিমির এই ছবি দেখে নেটিজেনরা একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন। কেউ লিখেছেন যে, ‛কিলিং’। আবার কেউ লিখেছেন ‛উর্বশী’ লাগছে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মিমির এই ছবি।