Entertainment

ছোট ছেলের প্রথম পুজো, আদুরে সন্তানকে কোলে নিয়ে ঠাকুর দেখতে গেলেন Mimi Chakraborty! রইল ছবি

মিমি চক্রবর্তী কয়েক মাস হল হারিয়েছেন তাঁর আদরের সন্তান সারমেয় চিকুকে। তারপরেই মিমি (Mimi Chakraborty)-র অপর সারমেয় ম‍্যাক্স নিজেকে একাকী বোধ করতে থাকায় মিমি দত্তক নিয়েছেন চিকুর মতোই দেখতে আরেক জাতের ল‍্যাব্রাডর সারমেয় ছানাকে। যার নাম জুনিয়র চিকু। আর মিমির এরা সবাই সন্তান তুল্য! তাই সারমেয়দের নিয়েই চলতি বছরের পুজোয় ঠাকুর দেখতে গেলেন মিমি।

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

তার মধ্যে জুনিয়র চিকুর (Junior Chickoo) এটাই প্রথম দুর্গাপুজো। ম্যাক্সের সঙ্গেই তাল খেলেছে ইতিমধ্যেই সে। আর পুজো ঘুরতে যাওয়ার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে দিলেন মিমি তাঁর নিজের সন্তানদের সঙ্গে কাটানোর মুহূর্তের কিছু ছবি। এদিন মিমির পরনে ছিল হলুদ রঙের আনারকলি। মিমি বসে রয়েছেন মণ্ডপের সিঁড়িতে এবং তাঁর কোলে জুনিয়র চিকু।

 

 

করোনা আবহেও যতটা সম্ভব মানা যায় সেই দিয়েই করোনা বিধি মেনে পুজোর আনন্দ করছেন মিমি। এমনকি সবারই জানা করোনার ভ‍্যাকসিন নিতে গিয়ে কিভাবে প্রতারণার শিকার হয়েছিলেন তিনি। এমনকি ভুয়ো ভ‍্যাকসিন নিয়ে মারাত্মক শরীরও খারাপ হয়ে গিয়েছিল তাঁর। ফলে বহুদিন বাড়িতেই বিশ্রাম নিতে হয়েছিল তাঁকে। চলতি বছরে আবার ‘বোনুয়া’ নুসরত জাহান (Nusrat Jahan) অন্তঃসত্ত্বা হওয়ার পর তাঁর পাশে মিমিকে তেমন দেখা যায়নি।

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

তবে মাসির কাজ তিনি করেছেন, নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্য অনেক উপহার পাঠিয়েছিলেন মিমি তাঁর জন্মের কয়েকদিন পরেই। এই বছরের পুজোয় মুক্তি পেয়েছে মিমি ও জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘বাজি’। তবে এই ছবি তেমন বক্স অফিস কালেকশন করতে পারেনি নয়। অপরদিকে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘মিনি’-র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত মিমি।

 

Related Articles

Back to top button