×
Entertainment

‘বহু মানুষের জীবন নরক করেছে’, মহেশ ভাটের কুকর্ম ফাঁস করল ওনার বৌমা

বলিউডের সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই মহেশ ভাট সর্বদা যেন খবরের শিরোনামে। একটার পর একটা অভিযোগ মহেশের বিরুদ্ধে। আর এবার মহেশের বিরুদ্ধে অভিযোগ আনলেন মহেশের অন্দরমহলে সদস্য তার বৌমা। প্রসঙ্গত,মহেশের বোনপো সুমিত সাভারওয়ালের স্ত্রী হলেন লুভিয়েনা। একজন অভিনেত্রী তিনি। এবার তিনি নিজের ইনস্টাতে একটি ভিডিও শেয়ার করেন।

এই ভিডিওতেই তিনি অভিযোগ করেন মহেশ ভাট তাঁকে তাঁর বাড়িছাড়া করতে চাইছেন। এই ঘটনার পর তিনি মামলাও দায়ের করেছেন পরিচালক মহেশের বিরুদ্ধে। তিনি বলেন,“ইন্ডাস্ট্রির সবথেকে বড় ডন মহেশ ভাট। উনী পুরো সিস্টেমটাকে চালান। ওঁর নিয়ম মতো না চললে তার জীবন নরকে পরিণত করে দেন উনি।

ADVERTISEMENT

বহু মানুষের কাজ ছিনিয়ে নিয়ে তাদের জীবন নষ্ট করে দিয়েছেন উনি। ওঁর একটা ফোন কলে মানুষের কাজ চলে যায়। যেদিন থেকে আমি ওঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছি, উনি আমার বাড়িতে ঢুকে আমাকে বাড়িছাড়া করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।কেউ আমার অভিযোগও নিতে চাইছিল না। যাও বা অভিযোগ দায়ের করা হল কোনো ব‍্যবস্থা এখনো নেওয়া হয়নি।” স্বাভাবিক ভাবে অল্প সময়ের মধ্যে তার এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। ফের নেটিজেনদের তীব্র সমালোচনার কেন্দ্র বিন্দু হন মহেশ‌ ভাট।

ADVERTISEMENT

Related Articles