Entertainment

Manali Dey: মাইক হাতে Kumar Sanu, সোনু নিগমের সঙ্গে ‘সুপার সিঙ্গার’-এর মঞ্চে রোমান্টিক নাচ অভিনেত্রী মানালির, ভাইরাল দৃশ্য

বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন (Television) জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালি দে (Manali Dey)। ১৯৯৯ সালে ‘কালী আমার মা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রবেশ করে। এরপর ‘নীড় ভাঙা ঝড়’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তাঁর ছোটপর্দায় অভিষেক হয়। এরপর স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বউ কথা কও’ সিরিয়ালে মৌরির চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের নজর কাড়ে। আর তারপর থেকে পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। একে একে সাফল্য ধরা দিয়েছে তাঁর কাছে।

 

‘বউ কথা কও’ ছাড়াও মানালিকে (Manali Dey) ‘ভুলে যেও না প্লিজ’ ও ‘নকশি কাঁথা’ সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এছাড়াও ‘প্রাক্তন’, ‘গোত্র’ র মতন ছবিতেও কাজ করেছে মানালি। এককথায় বলতে গেলে ছোট পর্দা হোক বা বড় পর্দা দু জায়গাতেই সমানভাবে সাবলীল মানালি। আপাতত তাঁকে ‘ধূলোকনা’ ধারাবাহিকে ফুলঝুরি নামের একটি চরিত্রে দেখা যাচ্ছে। আর এবার খানিকটা সেই লুকেই ‘সুপার সিঙ্গার সিজন ৩’-র মঞ্চে হাজির হলেন মানালি।

 

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

 

এদিন লাল রঙের সালোয়ার কামিজে হাজির হয়েছিলেন অভিনেত্রী। বিনুনি করা চুল। একবারে ছিমছাম লুকেই ধরা দিয়েছে সে। এদিন সুপার সিঙ্গারের মঞ্চে কুমার শানুর (Kumar Sanu) গাওয়া ‘Nazar Ke Saamne Jigar Ke Paas’ গানে মানালি ও গায়ক সোনু নিগমকে (Sonu Nigam) নাচতেও দেখা যায়। এদিনের ছবি মানালি নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে শেয়ার করেছে। সম্প্রতি সেই ছবিই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button