×
Entertainment

নতুন প্রেমিকের সাথে হোটেলে সময় কাটালেন মধুমিতা, মুহূর্তেই ভাইরাল ছবি

টলি পাড়ার সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম মধুমিতা সরকার। ছোট পর্দার “বোঝেনা সে বোঝেনা” সিরিয়ালের  পাখি‌ চরিত্রে অভিনয় করার পর ২০-৬০ সব বয়সের  ভক্তদের পাগল করে দিচ্ছেন তিনি। তাঁর ফলোয়ার সংখ্যা কম নয়।  তার করা পোস্টে অ্যাক্টিভিটি দেখলেই তা সহজেই বোঝা যায়। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এই অভিনেত্রী।

প্রায় দিনই নানান পোশাকে নানান ভঙ্গিতে ছবি পোস্ট করেন অভিনেত্রী মধুমিতা সরকার । কখনও খোলা পিঠ তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেনো সাবলীল তিনি।

ADVERTISEMENT

View this post on Instagram

I know where I stand 🤘 Thanks @abhireporting 📸

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

সম্প্রতি, মধুমিতাকে তাঁর নতুন বয়ফ্রেন্ডের সাথে ষষ্ঠীর দিন ফাইভ স্টার রেস্টুরেন্টে ব্রেকফাস্ট করতে দেখা গেছে। সেই থেকেই তাকে নিয়ে জোরকদমে জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। ইতিমধ্যেই মধুমিতা সেল্ফি পোস্ট করে তাঁর প্রেমিকের সঙ্গে।

View this post on Instagram

How was your pujo ??

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

‘অডি’ কোম্পানির পিআর এবং মার্কেটিং রিজিওনাল হেড মধুমিতার নতুন প্রেমিক। বেশ কয়েকজন মিডিয়া ব্যক্তিত্বদের সাথে মিলে একটি ইভেন্ট এবং মিডিয়া হাউস খুলেছেন সাবির।   টলি পাড়ায় কান পাতলেই আনাচে কানাচে  শোনা যাচ্ছে, যে সৌরভ এর সাথে বিবাহ বিচ্ছেদের  পর নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

ADVERTISEMENT

Related Articles