×
Entertainment

অফ হোয়াইট পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে পুরুষদের বুকের ধুকপুকানি বাড়ালেন অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ছবি

অফ হোয়াইট লেহেঙ্গায় ঝড় তুললেন মধুমিতা (Madhumita Sarcar)! মারকাটারি ফিগারে সোশ্যাল মিডিয়ায় চড়ালেন উষ্ণতার পারদ। মাঝেমধ্যেই নতুন লুক দিয়ে নেটদুনিয়ায় ঝড় তোলেন অভিনেত্রী। আর এবারেও তার অন্যথা হয়নি।

ADVERTISEMENT

অভিনয়ের পাশাপাশি বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ মধুমিতা। কখনও শাড়িতে, কখনও ওয়েস্টার্ন পোশাকে, আবার কখনও পশ্চিমী পোশাকে ঝড় তোলেন নেটমাধ্যমে। সম্প্রতি আবারও একবার তার লুকে ফিদা হলেন সাইবারবাসী। এদিন ওফ হোয়াইট লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে তুলেছিলেন মধুমিতা। সঙ্গে মিরর ওয়াক করা স্লিভলেস ব্লাউজ। সঙ্গে মানানসই দোপাট্টা।

এরসঙ্গে ম্যাচিং জুয়েলারিও পড়েছেন মধুমিতা। কানে ইয়াররিং ও হাতে ব্যঙ্গেলস। কপালে স্টোনের টিপ। পোশাকের মধ্যে থেকে উন্মুক্ত নাভি। খোলা চুলে মিষ্টি মুখে একেরপর এক পোজে ধরা দিয়েছেন পর্দার চিনি। তবে, কোনো ছবিতে আবার মধুমিতার উষ্ণ চাউনি বুকে ধুকপুকুনি বাড়িয়েছে পুরুষ ভক্তদের। কখনও পিঠ দেখিয়ে ক্যামেরার সামনে সাহসী দৃষ্টিতে ধরা দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এই মুহূর্তে দাড়িয়ে বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। টেলিভশনের পর্দায় চুটিয়ে কাজ করার পর এখন বড় পর্দায় একের পর সিনেমায় অভিনয় করে মনজয় করে নিয়েছেন ভক্তদের। এমনকি ওটিটি প্ল্যাটফর্মেও তার অবাধ বিচরণ। এসবের মাঝেই কখনও কখনও নিত্য নতুন ছবি ও ভিডিও দিয়ে নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি মধুমিতার শেয়ার করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।