×
Entertainment

শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, ফের বোল্ড লুকে ভাইরাল ‘হট বম্ব’ মধুমিতা, দেখে কুপোকাত পুরুষ ভক্তরা

সিল্ক থেকে মখমল, সার্টিন থেকে সিকোয়েন্স সব পোশাকেই ঝড় তোলেন টলিপাড়ার এই মিষ্টি নায়িকা। কার কথা বলছি বলুন তো? হ্যাঁ একদম ঠিক ধরেছেন তিনি হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সম্প্রতি এবার কালো শাড়িতে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। কথায় বলে কালো জগতের আলো। আবার কারোর কাছে কালো মানে অন্ধকার।

ADVERTISEMENT

তবে, ফ্যাশনের দুনিয়ায় কালো পোশাকেরই চাহিদা কিন্তু সবচেয়ে বেশি। আর এই কালো পোশাকেই বারেবারে ঝড় তোলেন সকলে। সম্প্রতি এবার কালো রঙের শাড়িতে নেট দুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার। সম্প্রতি মধুমিতার ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে একটি ছবি। যেখানে তার পরনে রয়েছে কালো রঙের মাল্টি প্রিন্টেড শাড়ি। সঙ্গে মানানসই কালো রঙের ব্লাউজ।

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি। খোলা চুলে একেবারে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে দাঁড়িয়ে বাংলা টেলিভিশন তথা চলচ্চিত্র জগতের জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। ২০১১ সালে ‛সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে পা রেখেছিলেন টিভির পর্দায়।

এরপর ধীরে ধীরে একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন। বিশেষ করে ‛বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে ‛পাখি’ নামের একটি চরিত্র তাকে তুমুল জনপ্রিয়তা দিয়েছিল। এরপর অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty) বিপরীতে ‛লাভ আজ কাল পরশু’ ছবি দিয়ে পা রাখেন বড় পর্দায়। আগামী দিনে দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও পা রাখতে দেখা যাবে মধুমিতাকে।