×
EntertainmentVideoViral Video

অন ক্যামেরার সামনেই মূহুর্তে পোশাক পাল্টে ফেললেন অভিনেত্রী মধুমিতা! ভাইরাল ভিডিও

প্রকাশ্যে ক্যামেরার সামনেই পোশাক বদলালেন অভিনেত্রী মধুমিতা (Madhumita Sarcar)! মুহূর্তেই ভাইরাল ভিডিও। অভিনেতা-অভিনেত্রীদের হাতের মুঠোয় পাওয়া খুব একটা সহজ না হলেও কঠিন নয়। আর তার একমাত্র কারণ হল এই সোশ্যাল মিডিয়া। আগেকার যুগে অভিনয়ের মাধমেই শিল্পীরা পরিচিতি পেতেন। আর এখন তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কার কত ফলোয়ার্স তার উপর নির্ভর করে জনপ্রিয়তা।

বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও ‛বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে পাখি নামের একটি চরিত্রে পান জনপ্রিয়তা। আর তারপরই পা রাখেন বড় পর্দায়। যদিও আগের মধুমিতা আর এখনকার মধুমিতার মধ্যে আকাশ-পাতাল তফাৎ। আগের চেয়ে অনেকটাই বেশি সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী।

ADVERTISEMENT

সম্প্রতি মধুমিতা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে কালো রঙের নি লেংথ গাউনে হেঁটে আসছেন মধুমিতা। হাতে রয়েছে গোলাপি রঙের ড্রেস। এরপর পোশাকটি অন্যদিকে ছুঁড়ে ফেলতেই সেই পোশাক পরে উঠে দাঁড়িয়েছেন অভিনেত্রী। তারপর নিজের ভঙ্গিমায় ক্যামেরার দিকে হেঁটে আসছেন। হাসতে হাসতে মধুমিতা ক্যামেরার থেকে বেরিয়ে যান। আসলে পুরোটাই এডিটিং এর কারসাজি।

টেলিভিশনের পর্দা দিয়েই নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন মধুমিতা। যদিও গতে বাঁধা টেলিভিশনের পর্দায় না থেকে নিজেকে প্রবেশ করিয়েছেন টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে। আর অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছেন ভক্তদের হৃদয়ে। তার ফ্যানবেশও অনেক। মধুমিতার রূপে-গুনে মুগ্ধ হয়েছে গোটা সাইবারবাসী।

টেলিভিশন ও সিনেমার পর্দা পেরিয়ে অভিনেত্রী পা রেখেছেন ওটিটি প্লাটফর্মে। আর সেখানেও তার অভিনয় যথেষ্ঠ সাড়া ফেলেছে দর্শকমহলে। তার পাশাপাশি এও শোনা যাচ্ছে যে, মধুমিতা নাকি টলিউডের গন্ডি পেরিয়ে পা রাখতে চলেছেন দক্ষিণের ইন্ডাস্ট্রিতে। তবে, সম্প্রতি মধুমিতার এই পোশাক বদলানোর ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে।