×
Entertainment

পরনে ছেঁড়া জিন্স ও শর্ট টপ, চোখে সানগ্লাস পরে এমন পোজ দিলেন মধুমিতা, দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা

সম্প্রতি মধুমিতা (Madhumita Sarcar) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। যেখানে তার পরনে রয়েছে সবুজ রঙের টপ ও ডেনিম জিন্স। মাথায় টুপি ও চোখে সানগ্লাস।

পাহাড়ের কোলে জিন্স-টপে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এমনিতেই তার হটনেসে ঘায়েল পুরুষ ভক্তরা। সম্প্রতি আরও একবার নেটিজেনদের মনে ধুকপুকানি বাড়ালেন অভিনেত্রী। ‛বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের মধুমিতা আর এখনকার মধুমিতার মধ্যে আকাশ-পাতাল তফাৎ। আগের চেয়ে অনেকটাই বেশি সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী।  ভ্যাপসানি গরমে যখন স্বস্তি খুঁজছেন মানুষজন তখন মধুমিতার এই আবেদনময়ী লুক আরও খানিকটা উষ্ণতা বাড়িয়েছে ভক্তদের মনে।

ADVERTISEMENT

সম্প্রতি মধুমিতা (Madhumita Sarcar) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। যেখানে তার পরনে রয়েছে সবুজ রঙের টপ ও ডেনিম জিন্স। মাথায় টুপি ও চোখে সানগ্লাস। শর্ট টপে উন্মুক্ত নাভিতে কখনও চায়ের কাপ হাত আবার কখনও নিজের ভঙ্গিমায় ছবি তুলেছেন অভিনেত্রী। সঙ্গে ক্যাপশনে লিখেছেন যে, ‛বড় ট্রেকের আগে ছোট চায়ের বিরতি’। উত্তরাখন্ডে সবুজে ঘেরা পাহাড়ের সামনে দাঁড়িয়ে একের পর এক পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী।

ছবি শেয়ার করতেই নেটিজেনরা একের পর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন কমেন্ট সেকশন। কেউ লিখেছেন যে, ‛ওয়াও’। কেউ লিখেছেন ‛সেক্সী’। আবার কেউ হার্ট ও আগুনের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট সেকশন। এই মুহূর্তে দাড়িয়ে বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

টেলিভশনের (Television) পর্দায় চুটিয়ে কাজ করার পর এখন বড়পর্দায় একের পর সিনেমায় অভিনয় করে মনজয় করে নিয়েছেন ভক্তদের। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবি ও ভিডিও (Video)দিয়ে নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি মধুমিতার শেয়ার করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।