×
Entertainment

Madhumita Sarcar: সোলোট্রিপে মধুমিতা, উঁচু পাহাড় থেকে ছবি শেয়ার করলেন অভিনেত্রী

সোলোট্রিপে মধুমিতা সরকার

Madhumita Sarcar: পাহাড়ের প্রেমে মধুমিতা! কোথায় কার সঙ্গে ট্রেক করছেন অভিনেত্রী জানেন কি? আপাতত ছুটির মুডে মধুমিতা (Madhumita Sarcar)। টলিউডের অন্যতম ব্যস্ততম নায়িকাদের মধ্যে একজন হলেন মধুমিতা সরকার। শত কাজের মাঝেও মাঝে মধ্যে ঘুরতে বেরিয়ে পরা একেবারে বাদ যায়না তার। আর এবারে নেমেছেন মুসৌরি অভিযানে। কখনও চায়ের কাপ হাতে আবার কখনও রাত্রিবেলা ঘুরে বেড়াচ্ছেন পাহাড়ের কোলে।

ADVERTISEMENT

কিন্তু তার সঙ্গী হয়েছেন কে তাই ভাবছেন নিশ্চই? তাহলে বলে রাখি মধুমিতার (Madhumita Sarcar) সঙ্গী মধুমিতা নিজেই। একা একাই ঘুরছেন তিনি। কখন সবুজ টি-শার্ট, জিন্স, টুপি, চোখে সানগ্লাস পরে পাহাড়িয়া লুকে নজর কেড়েছেন। আবার কখনও রাতে নাইটস্যুট ও চোখে চশমা এঁটে একের পর এক পোজে ধরা দিয়েছেন। ঘোরাঘুরির মাঝেই রেখেছেন ট্রেক।

অভিনেত্রীর ডেস্টিনেশন জর্জ এভারেস্ট পিক। ৬৭০০ ফিট উচ্চতার পাহাড় একাই উঠেছেন তিনি। আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল মাধ্যমে। এই মুহূর্তে দাড়িয়ে বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। টেলিভশনের (Television) পর্দায় চুটিয়ে কাজ করার পর এখন বড় পর্দায় একের পর সিনেমায় অভিনয় করে মনজয় করে নিয়েছেন ভক্তদের। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবি ও ভিডিও (Video)দিয়ে নজর কাড়েন নেটিজেনদের। এই মুহূর্তে ছুটির আমেজ চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী।