×
Entertainment

একগুচ্ছ বোল্ড লুকের ছবি শেয়ার করে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘হট বম্ব’ মধুমিতা, দেখে হার্টবিট বেড়েছে পুরুষ ভক্তদের

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ (Bojhena Se Bojhena) ধারাবাহিকে পাখি নামের একটি চরিত্র করে পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা। এরপর আর ফিরে তাকাতে হয়নি। কার কথা বলছি বুঝতে পারছেন নিশ্চই? তিনি হলেন এই মুহূর্তে টলিউডের (Tollywood) জনপ্রিয় প্রথম সারির নায়িকা মধুমিতা সরকার (Madhumita Sarcar)। বলা যেতে পারে মধুমিতা এখন টলিপাড়ার হটবম্ব। যেমন তাঁর কাজের প্রশংসায় মানুষ পঞ্চমুখ। তেমনি তাঁর রূপের প্রশংসায়। সম্প্রতি একেরপর এক ছবিতে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী মধুমিতা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও (Social Media) বেশ এক্টিভ মধুমিতা (Madhumita Sarcar)। মাঝে মধ্যেই নিজের হট ও সেক্সী ফিগারে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ান অভিনেত্রী। এমনকি তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ বলি অভিনেতারাও। এতটাই বোল্ড মধুমিতা যে তাঁর প্রেমে পড়তে বাধ্য পুরুষরা। তাঁর সাহসী ফটোশ্যুট রীতিমতো বলি অভিনেত্রীদের টেক্কা দেয় বৈকি। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ঝড় তুললেন অভিনেত্রী।

ADVERTISEMENT

সম্প্রতি অভিনেত্রী নিজের ফেসবুক (Facebook) হ্যান্ডেল বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে কোনো ছবিতে তাকে ওয়েস্টার্ন লুকে দেখা গিয়েছে। আবার কখনও শাড়ি, কখনও লেহেঙ্গা, আবার কখনও বিকিনি লুকে ঝড় তুলেছেন অভিনেত্রী। সবমিলিয়ে মোট দশটি ছবি পোস্ট করেছেন মধুমিতা। যার বেশিরভাগ ছবিতেই সাদা কম্বিনেশনের পোশাক পরেছেন। আর তাইতো ক্যাপশনে লিখেছেন যে, ‛ইস ইট জাস্ট মি অর হোয়াইট রিয়েলি সুটস মি’।

মাত্র ১ দিন আগে ছবিটি শেয়ার করেছেন মধুমিতা। ইতিমধ্যেই ২৮ হাজারের বেশি মানুষ ছবিটি দেখে ফেলেছেন। ছবি শেয়ার করতেই একের পর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউতো প্রকাশ্যেই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। সম্প্রতি মধুমিতার এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে ।