×
EntertainmentVideoViral Video

Madhumita Sarcar: ফাঁস মধুমিতার এমএমএস! ‘আপনার সঙ্গে হলে কি করতেন?’ ‘উত্তরণ’ থেকে প্রশ্ন অভিনেত্রীর

সিরিয়ালের হাত ধরেই গুটি গুটি পায়ে টিভির পর্দায় পা রেখেছিলেন মধুমিতা (Madhumita Sarcar)। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করে মন জয় করে নেন দর্শকদের। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে মধুমিতা ‘পাখি’ নামের চরিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেছিলেন দর্শকমহলে। এরপর টিভির গন্ডি পেরিয়ে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

ADVERTISEMENT

টিভির পর্দায় দুস্টু-মিষ্টি চরিত্রে ধরা দিলেও সেই মধুমিতাই বড় পর্দায় স্পষ্ট বক্তা হয়ে লড়তে শিখিয়েছেন মেয়েদের। এখন টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। সম্প্রতি আরও একটি নতুন চরিত্রে দেখা মিললো তাঁর। হইচই-র ‘উত্তরণ’ (Uttoron) ওয়েব সিরিজে এক সাধারণ গৃহবধূ-র চরিত্রে দেখা যাবে তাঁকে। রবিবার দুপুরে হইচই-র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে যার ট্রেলার। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এই সিরিজটির পরিচালনা করেছেন জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukherjee)। মধুমিতা অভিনীত এই সিরিজ মেয়েদের জীবনের দুর্দশার কথাই তুলে ধরবে। এক সাধারণ গৃহবধূর সাজানো-গোছানো সংসার কিভাবে এক অসম এমএমএস-এর কারণে তছনচ হয়ে যাবে, তারই গল্প বলবে ‘উত্তরণ’। এই আধুনিক সভ্যতার যুগে এসেও কিভাবে একটা মেয়েকে হেয় হতে হয়। এমনকি কোনো ভুল করলেই মেয়েদেরই শুনতে হয় নানান কুকথা। এই সবই মধুমিতা ফুটিয়ে তুলেছেন ‘উত্তরণ’ সিরিজের মাধ্যমে।

এমনকি এমএমএস-এর কারণে দোষী গৃহবধূর পাশে এদিন দাঁড়ায়নি কোনো আপনজন। এমন ঘটনা যদি আপনার সঙ্গে ঘটতো তাহলে আপনি কি করতেন? দর্শকদের জন্য এমনই প্রশ্ন রেখেছেন অভিনেত্রী। সাহসী চরিত্রে অভিনয় করে বরাবরই দর্শকদের মনজয় করেছেন মধুমিতা। আগের চেয়ে তাঁর অভিনয় এখন অনেকটা পরিপক্ব হয়েছে। তবে, মধুমিতার (Madhumita Sarcar) এই নতুন চরিত্র দর্শকদের কতটা মনজয় করবে, এখন সেটাই দেখার।

 

ADVERTISEMENT

Related Articles