×
Entertainment

ডিপনেক কালো পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, মধুমিতার পায়ের এই জিনিসটি নজর কাড়লো নেটিজেনদের

সোলো ট্রিপে ঘুরতে দারুন ভালোবাসেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তার শেষ মুসৌরি ট্রিপ থেকে যে তিনি কত পরিমান লাইম লাইট নিয়ে এসেছেন তা আলাদা করে বলার দরকার নেই। কারণ সেখান থেকে আপলোড করা প্রতিটি ফটো ঘিরে চুলচেরা বিশ্লেষনে মেতেছিলেন নেট নাগরিকরা। তার ফিগার ও ফটো পোজ নিয়ে ব্যাপক ট্রোল করেছিলেন কিছু মানুষ। আবার মধুমিতা কার্যত নতুন একটি ফটোতে ধরা দিয়েছেন সবার সামনে।

ADVERTISEMENT

সম্প্রতি ফেসবুকের মাধ্যমে মধুমিতার একটি ফটো সামনে এসেছে। তাকে কালো রঙের ডিপ নেক স্লীভলেস গ্রাউনে দেখা গেল। একটি সোফার উপরে পা দুটি ছড়িয়ে হট পোজ দিয়েছেন তিনি। ডিপ নেক হবার কারণে বক্ষ বিভাজকা সম্পূর্ণ স্পষ্ট। এমনকি তার থাইয়ের ফাঁক দিয়ে ট্যাটু যেন কয়েকগুন উষ্ণতা বাড়িয়েছে।

সাথেই মেকআপ, বাঁধা চুল, বেবি পিঙ্ক লিপস্টিক ও চোখে কাজল দিয়ে আরও বাড়িয়ে তুলেছেন সৌন্দর্য। এখনো পর্যন্ত কুড়ি হাজারের বেশি লাইক ছাড়িয়েছে। শুধু তাই নয় প্রচুর কমেন্ট এসেছে মধুমিতার উদ্দেশ্যে। অনেকেই আবার তার ফিগার ও খোলামেলা পোশাক পরার জন্য তাঁর চরিত্র নিয়েও নানা বিদ্বেষ মূলক মন্তব্য করেছেন।

শেষ তাকে চলতি বছরের জুলাই মাসে ‘কুলের আচার’ (Kuler Achar) সিনেমায় দেখা গেছে অভিনয় করতে। তা ছাড়াও ‘শ্রীকান্ত’ (Srikanta) সিরিজে কাজ করছেন মধুমিতা। তবে পরের বছর ‘দিলখুস’ (Dilkhush) সিনেমায় মুখ্য চরিত্রে থাকবেন নায়িকা। যার প্রোডাকশন কাজ শুরু হয়ে গেছে। টেলিভিশন থেকে নিজের ক্যারিয়ার শুরু করা মধুমিতা এখন বড়পর্দা ও ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ। শোনা যাচ্ছে এবার তিনি দক্ষিণের সিনেমাতেও অভিনয় করবেন।