×
Entertainment

একরত্তি কেশবকে নিয়ে রিল বানালেন অভিনেত্রী মধুবনী, ভাইরাল মা-ছেলের মিষ্টি ভিডিও

‛আরে হায় কিছু কথা ছিল মাথায়, যা আমি বলে দিতে চাই। কিন্তু পাই কোথায়?’ ছেলেকে সঙ্গে নিয়েই রিল ভিডিওতে মাতলেন মধুবনী। বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুবনী গৌস্বামী (Madhubani Goswami)। একসময় স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ সিরিয়াল দিয়েই অভিনয় জগতে পা রেখেছিলেন।

এরপর সিরিয়ালের হিরো ওম ওরফে রাজা গৌস্বামীর (Raja Goswami) সঙ্গেই প্রেমের বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। এরপর ২০১৬ সালে রিল লাইফ জুটি পরিণত হয় রিয়েল লাইফ জুটিতে। সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। ২০২১ সালের ১০ এপ্রিল রাজা ও মধুবনীর (Madhubani Goswami) কোল আলো করে আসে তাঁদের সন্তান কেশব।

আপাতত রাজা (Raja Goswami) শ্যুটিং করলেও মধুবনী সেই জগৎ থেকে সরেই রয়েছেন। সে এখন পুরোদমে সংসারী মানুষ। সন্তান ও সংসার নিয়ে তাঁর দিব্যি দিন কাটছে। সব কিছুর পাশাপাশি রাজা-মধুবনীর (Raja- Madhubani) রয়েছে একটি ইউটিউব চ্যানেলও (Youtube Channel)। যেখানে তাঁরা মাঝে মধ্যেই নিজেদের জীবনের নানান মুহুর্ত তুলে ধরেন।

তবে, বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় সন্তান হওয়ার পর আবারও অভিনেত্রীরা সঠিক শেপে ফিরে ধরা দেন ক্যামেরার সামনে। কিন্তু এক্ষেত্রে মধুবনীর তেমন কোন ইচ্ছেই নেই। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন যে, ‛আমার কোনও দিনও খুব বেশি উচ্চাকাঙ্খা ছিল না। আর তাছাড়া সন্তানের বেড়ে ওঠার কোনও মুহূর্ত আমি মিস করতে চাই না’। বর্তমানে ছেলেকে নিয়ে ভালোই দিন কাটছে মধুবনীর।

আর এরই মাঝে রিল ভিডিওতেও দেখা যায় মধুবনীকে। আর এবার ছেলেকে সঙ্গে নিয়ে ‛আরে হায় কিছু কথা ছিল মাথায়, যা আমি বলে দিতে চাই। কিন্তু পাই কোথায়?’ গানে রিল ভিডিও করতে দেখা গেল অভিনেত্রীকে। তবে, ভিডিওতে কেশবের মুখটা ছিল দেখার মতোন। তার মুখ দেখে মনে হচ্ছিলো সে যেন রেগে আছে।

এমনকি বুঝতেই পারছে না তারসঙ্গে কি হচ্ছে। ভিডিও শেয়ার করে মধুবনী ক্যাপশনে লিখেছেন যে, ‛লুক এট হিস এক্সপ্রেশন’। সঙ্গে কয়েকটি হাসির ইমোজি দিয়েছেন। সম্প্রতি মধুবনীর এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।