Entertainment

পরনে লাল ক্রপ টপ ও হট প্যান্ট, উন্মুক্ত নাভিতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন Tithi Basu, ভাইরাল ছবি

ছোটবেলা থেকেই তিনি পপুলার। তাঁর মিষ্টি অভিনয়ে এককালে মা ধারাবাহিকটি (Maa Serial) জনপ্রিয়তার উচ্চ শিখরে পৌঁছে গিয়েছিল। টানা চলছিল ৪ বছর। যা বাংলা ধারাবাহিকের ইতিহাসের মাইলস্টোন। যাই হোক এখন ছোট্ট ঝিলিক (Jhilik) রীতিমতোন যুবতী। মা ধারাবাহিক শেষ হয়েছে তাও সাত আট বছর তো হবেই। আর তিথি বসুও এখন একজন সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছেন। ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন যিনি, তাঁর নামই তিথি বসু (Tithi Basu)

 

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

 

তবে এখন তাঁকে আর ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়না। এই অভিনেত্রী এখন সোশ্যাল মিডিয়ার হট বম্ব। মাঝে মাঝেই নিজেকে মেলে ধরেন সোশ্যাল মিডিয়ার অন্দরে। ইনস্টাগ্রামে (Instagram) প্রতিনিয়ত নানারকম ছবি, ভিডিও পোস্ট করেই চলেন তিনি। অনেক নেটিজেনদের ঘুম আসে না তাঁর সকল ছবি দেখে৷ সম্প্রতি তিথি (Tithi Basu) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন। যথেষ্ট হট অবতারে।

 

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

 

যেখানে তাঁকে দেখা যাচ্ছে, লাল ক্রপ টপ আর হট প্যান্ট। উন্মুক্ত পেট আর উরু। যেখানে নেই কোনো ছিটেফোটা মেদ। সঙ্গে খোলা চুল, ন্যুড মেক-আপে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী। সঙ্গে তো আছেই দুর্দান্ত পোজ। এহেন হট অবতারে স্বাভাবিকভাবেই তাঁর অনুরাগীরা নেট দুনিয়ায় তাঁকে একেবারে ঘিরিয়ে ধরেছে। তাইতো লাফিয়ে লাফিয়ে বেড়েছে এই ছবিতে পছন্দের সংখ্যা। সঙ্গে লেখা, ‘you can’t handle me, if I came with instruction’।

 

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

 

Related Articles

Back to top button