Entertainment

Web Series: লজ্জার সীমা ছাড়িয়ে মেয়ের বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ মা, বাচ্চারা দূরে থাকো এই ভিডিও থেকে

১৮ বছরের উর্দ্ধে হলে আপনি এই সমাজে একজন অ্যাডাল্ট। ভোট দেওয়ার যেমন অধিকার পাবেন তেমনই পাবেন ব্যক্তিগত পরিসর। সেই সময় আপনি অনায়েসেই নিজের মতো করে কাটাতে পারবেন। যে কারণে মানুষ এখন অ্যাডাল্ট সিরিজের দিকে ঝুঁকছে। বিগত পাঁচ বছরের পরিসংখ্যান কিন্তু বলছে অ্যাডাল্ট সিরিজের বারবাড়ন্ত কয়েক গুন বৃদ্ধি পেয়েছে। ফলে দর্শকদের অবসর সময়ের কাজ কিন্তু অ্যাডাল্ট সিরিজ দেখা। তাইতো আবারো আপনাদের জন্য হাজির হয়েছি আগে রিলিজ হওয়া ইরোটিক ওয়েব সিরিজ নিয়ে। চলুন তাহলে আজ বিশেষ এই ওয়েব সিরিজ সম্পর্কে আপনাদের জানিয়ে দেওয়া যাক।

Web Series Name – লাভ গুরু সিজন ২ পার্ট ২ (Love Guru Season 2 Part 2)

Web Series Cast : সিরিজটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজশী ভার্মা (Rajsi Verma), পূজা পোদ্দার (Pooja Podder), শেক্সপীয়ার ত্রিপাঠি (Shakespeare Tripathi)।

Episode – এই ওয়েব সিরিজে ২ টি এপিসোড দেখা গেছে যা ২০-২৫ মিনিটের মধ্যে হয়েছে।

Streaming Platform – এই সিরিজ একমাত্র উল্লু (Ullu) অ্যাপের মাধ্যমে দেখা যাবে।

Web series Story – সিরিজটি একটি মা-মেয়ের জুটি দেখানো হয়েছিল। মেয়ের একটি ছেলের সাথে প্রেম হয়। তারপরে সেই মেয়ে তার মায়ের সাথে তাকে দেখা করানোর জন্য নিয়ে যেতে চায়। মেয়েটির বয়ফ্রেন্ড অবশেষে  তার হবু শাশুড়ির সাথে দেখা করতে বাধ্য হয়। তার মেয়ে এই মিষ্টি যুবকের প্রেমে পড়েছে জেনে মাও তার প্রতি আকৃষ্ট হন। তার মা তখন সেই যুবককে পেতে মরিয়া হয়ে ওঠে। লাভ গুরুর থেকে বিশেষ টিপস নেয়। যার ফলে একা বাড়িতে পেয়ে মেয়ের প্রেমিকের সাথেই সম্পর্ক তৈরী করেন তার মা। কি হবে তার মেয়ে যদি এই সত্যি কথা জানতে পারে?

Release Date- ২০২৩ সালের ২৮ সে ফেব্রুয়ারী এই ওয়েব সিরিজটি রিলিজ করেছে।

Languages – হিন্দি সহ আরও ৬টি আঞ্চলিক ভাষায় সবসময়ই উল্লু তাদের ওয়েব সরিজ রিলিজ করে।

Subscribe Ullu App:

স্মার্ট ফোন থেকে গুগল প্লে স্টোর কিংবা IOS স্টোর থেকে উল্লু অ্যাপটি ডাউনলোড করুন। ইনস্টল করে রেজিস্টার করুন। তারপরে নির্দিষ্ট টাকার পরিবর্তে সাবস্ক্রিপশন নিয়ে নিন। তাহলেই দেখতে পাবেন এক সে এক ঘাম ঝরানো ওয়েব সিরিজ।