×
EntertainmentVideoViral Video

একসঙ্গে সাধ খাচ্ছে শাশুড়ি ও বৌমা! ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের প্রোমো দেখে ট্রোল নেটিজেনদের

বৌমার সঙ্গে একই সাথে বসে সাধ খাচ্ছে লক্ষ্মী কাকিমা! প্রোমো প্রকাশ্যে আসতেই ট্রোলের মুখে ধারাবাহিক। বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। চলতি সপ্তাহে ৬.৩ রেটিং নিয়ে অষ্টম স্থানে রয়েছে এই ধারাবাহিক। মূলত এক সাধারণ গৃহবধূ থেকে সুপারস্টার হয়ে ওঠার গল্পই উঠে এসেছে এই ধারাবাহিকে।

যিনি একেবারে দশভূজা। একদিকে যেমন সংসার সামলায় ঠিক তেমনই অন্য হাতে সামলায় নিজের মুদির দোকান। সিরিয়ালে লক্ষ্মী কাকিমার ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আর তার স্বামীর ভূমিকায় দেখা যাচ্ছে আরও এক জনপ্রিয় অভিনেতা দেবশঙ্কর হালদারকে। এই ধারাবাহিকের মূল আকর্ষণ অপরাজিতা। যাকে এবং যার অভিনয় মানুষ বেশ পছন্দ করেন।

আর করবে নাই বা কেন সব চরিত্রেই তিনি সমানভাবে সাবলীন। আর তাইতো তার রূপে-গুনে মুগ্ধ সকলেই। ধারাবাহিকের প্লট অনুযায়ী লক্ষ্মী কাকিমার বড় ছেলের বৌমা অন্তসত্ত্বা। কিন্তু তার পাশাপাশি দেখা যাচ্ছে যে, লক্ষ্মী কাকিমাও প্রেগন্যান্ট। যদিও একথা লক্ষ্মী ও তার বর দেবু ছাড়া বাড়ির কেউই জানেন না। আর জানাবেই বা কি করে বিষয়টি যে খুবই লজ্জার।

আগেকার দিনে এসব দেখা যেত। একইসঙ্গে বৌমা-শাশুড়ি অন্তঃসত্ত্বা হচ্ছে। কিন্তু এখন সেসব ভাবনারও দূর। কিন্তু সম্প্রতি সিরিয়ালের পর্দায়ই উঠে এসেছে এমন দৃশ্য। আর তারই মাঝে প্রকাশ্যে আসা ওই প্রোমোতে দেখা যাচ্ছে যে, একসঙ্গে সাধ খাচ্ছে লক্ষ্মী ও সোনা। এতে বাড়ির সবাই খুশি হলেও পাড়া প্রতিবেশীদের রোষের মুখে পড়েছে লক্ষ্মী। তারা রীতিমতো লক্ষ্মীকে ত্যাগ দেবে বলে জানিয়েছে।

একসঙ্গে সাধ খাচ্ছে শাশুড়ি ও বৌমা! ‘লক্ষী কাকিমা সুপারস্টার' সিরিয়ালের প্রোমো দেখে ট্রোল নেটিজেনদের -

তবে, এসব সত্যি না। আসলে ডাক্তার দেখাতে গিয়ে রিপোর্টের জন্য অপেক্ষা করতে করতে লক্ষ্মীর তন্দ্রা আসে। আর সেখানেই স্বপ্নে সে এসব দেখে। তবে, এই প্রোমো দেখে নেটিজেনদের রোষের মুখে পড়েছে ধারাবাহিক। কেউ লিখেছেন যে, ‛অসভ্য এই সিরিয়াল দেখতেও লজ্জা লাগে। টাকার লোভে সিরিয়ালের আর্টিস্টরা কি নীচে নেমে গেছে’। আবার কেউ লিখেছেন যে, ‛খুব বাজে’। সবমিলিয়ে কটাক্ষের মুখে ‛লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।