×
Entertainment

শুধু ‘লক্ষ্মী কাকিমা’ নয়! নতুন বছরে বন্ধের মুখে জলসার এই দুই জনপ্রিয় ধারাবাহিক

সন্ধ্যে হলেই মা-ঠাকুমাদের বিনোদনের একটি মাধ্যম হয়ে ওঠে এই ডেইলি সোপগুলি। আর যার খাতিরে অল্প সময়ের মধ্যেই তারা পরিচিত মুখ হয়ে ওঠে। প্রতিদিনের কাজ কর্মের শেষে এই সিরিয়ালগুলিই রিফ্রেশমেন্টের জায়গা করে দেয় বাড়ির কর্তীদের কাছে। কিন্তু তার মাঝে হঠাৎ করেই দুই চ্যানেলেই দু-তিনটি সিরিয়ালের বিদায়ের ঘন্টা শোনা যাচ্ছে।

শুধু 'লক্ষ্মী কাকিমা' নয়! নতুন বছরে বন্ধের মুখে জলসার এই দুই জনপ্রিয় ধারাবাহিক -

পুরোনো বছরের শেষ দিকে আর এই নতুন বছরের শুরু মিলিয়ে যেমন সিরিয়াল বন্ধের হুজুক উঠেছে তেমনই আবার নতুন নতুন সিরিয়াল উঠে আসছে টিভির পর্দায়। তাহলে এবার কোন কোন সিরিয়ালের মাথায় কোপ পরতে চলেছে সেটা জানেন কি? বছর গড়াতে না গড়াতেই স্টার জলসার পর্দা থেকে বিদায় নিতে চলেছে ‛গোধূলি আলাপ’। এছাড়া শোনা যাচ্ছে ‛সাহেবের চিঠি’ ধারাবাহিকও নাকি বিদায় নিচ্ছে।

শুধু 'লক্ষ্মী কাকিমা' নয়! নতুন বছরে বন্ধের মুখে জলসার এই দুই জনপ্রিয় ধারাবাহিক -

তাহলে এই জায়গায় কোন কোন ধারাবাহিক আসতে চলেছে তাই ভাবছেন নিশ্চই? ইতিমধ্যেই ‛মেয়েবেলা’ ও ‛রামপ্রসাদ’ ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। এমনকি ২৩ জানুয়ারি থেকে ‛মেয়েবেলা’ ধারাবাহিক আসতে চলেছে পর্দায়। যেখানে শাশুড়ির চরিত্রে দেখা যাবে রুপা গাঙ্গুলিকে। আর ওদিকে ‛রামপ্রসাদ’ ধারাবাহিক দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরতে চলেছেন সব্যসাচী চৌধুরী।

শুধু 'লক্ষ্মী কাকিমা' নয়! নতুন বছরে বন্ধের মুখে জলসার এই দুই জনপ্রিয় ধারাবাহিক -

তবে, স্টার জলসাতেই নয় ওদিকে জি বাংলার পর্দাতেও সিরিয়াল বন্ধের পালা। ‛লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকও নাকি বন্ধ হতে চলেছে। সিরিয়াল যেমন বন্ধ হতে চলেছে তেমনই আবার আসতে চলেছে নতুন ধারাবাহিক। যার নাম ‛ইচ্ছে পুতুল’। মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস ও শ্বেতা মিশ্র অভিনীত এই ধারাবাহিক ৩০ জানুয়ারি থেকে আসতে চলেছে। এই সিরিয়ালের প্রোমো দেখেই সকলে স্টার জলসার আগের ধারাবাহিক ‛ইচ্ছে নদী’-র সঙ্গে তুলনা টেনেছেন। তবে, হঠাৎ করে বছর ঘোরার আগেই এই সিরিয়াল গুলো কেন বন্ধের মুখে পরছে তা জানা যায়নি সংস্থার তরফে।