×
Entertainment

গুটি গুটি পায়ে বাবা-মায়ের হাত ধরে হাঁটছে বিরুষ্কা কন্যা ভামিকা, অদূরে মুহূর্ত ভক্তদের সাথে ভাগ করে নিলেন বিরাট

সেলিব্রেটিদের সম্পর্কে আমাদের অনেক রকম ধারণা থাকে। অনেক সময়েই আমরা ভুলে যাই যে তাঁরা আমাদের মতই একজন মানুষ। তাঁদের জীবনের স্পেশাল মুহুর্তের ছবি দেখতে আমাদের খুব ভালো লাগে। সম্প্রতি বলিউড (Bollywood) অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli) তাঁদের মেয়ে ভামিকার প্রথম হাঁটতে শেখার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় (Social Media) সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন।

ভারতীয় ক্রিকেটের (Indian Cricket) উজ্জ্বল নক্ষত্র বিরাট কোহলি তাঁর ইন্সটাগ্রাম (Instagram) পোস্ট থেকে মেয়ে ও স্ত্রীর সঙ্গে কাটানো এই মুহূর্ত শেয়ার করেছেন। বিরাট বরাবরই পরিবারের প্রতি দায়িত্বশীল একজন মানুষ হিসেবে নিজেকে তুলে ধরেছেন। এর আগেও ভামিকার জন্মের সময় বাইরে ট্যুরে না গিয়ে স্ত্রীর সঙ্গেই ছিলেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে সমুদ্রের জলের ধারে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে ভামিকা। মেয়ের দুই হাত ধরে রয়েছেন বিরাট এবং অনুষ্কা। ক্যাপশনে বিরাট লিখেছেন “ঈশ্বরকে সমস্ত কিছু জন্য অনেক ধন্যবাদ”। আসলে দুজনেই তো ব্যস্ত, তার মধ্যে মেয়ের সাথে কাটানোর জন্য সময় বের করে নেন এই তারকা দম্পতি। সেভাবেই সম্প্রতি মেয়েকে নিয়ে মথুরার বৃন্দাবনে গিয়েছিলেন তাঁরা।

বৃন্দাবনে নিম করোলি বাবার আশ্রম থেকে বিরুষ্কার বেশকিছু ছবি এবং সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। বাবার সমাধি-তে দর্শনের জন্য গিয়েছিলেন অনুষ্কা আর বিরাট। মা আনন্দময়ীর আশ্রমেও গিয়েছিলেন দম্পতি। বৃন্দাবনে দুস্থ্যদের কম্বল দান করেন তাঁরা। এছাড়াও এই সময় ধ্যান করেছেন বলে জানা গেছে। এইভাবেই নিউ ইয়ারের জন্য মেয়ে ভামিকা এবং স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে দুবাই উড়ে গিয়েছিলেন বিরাট। ২০১৭ সালে তাঁরা ঘর বাঁধেন। তাঁদের মেয়ে ভামিকাও দু বছরের হয়ে গেছে প্রায়।

সম্প্রতি, বাংলাদেশের (Bangladesh) সঙ্গে টেস্ট সিরিজ জিতেছে ভারতীয় ক্রিকেট দল। অন্যদিকে ক্রিকেটার ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির কাজ শেষ করেছেন অনুষ্কা।