×
EntertainmentViral Video

‘চিকেন না, মুরগির মাংস খাই’, খুদের কথা শুনে হেঁসে পাগল রচনা থেকে দর্শক সকলে, দেখুন ভিডিও

অভিনেত্রী রচনা ব্যানার্জীর (Rachna Banerjee) থেকে সঞ্চালিকার ভূমিকায় সবথেকে বেশি হিট। কারণ কার্যত ১২ বছর ধরে এক টানা ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No. 1) টিআরপি লিস্টে প্রথম স্থানে চলে আসছে। আসলে এই শোয়ের থেকেও বেশি বাংলার দিদিরা রচনাকে ভালোবাসেন। তাই তাঁর জায়গায় অন্য কাওকে ভাবাও যায় না।

'চিকেন না, মুরগির মাংস খাই', খুদের কথা শুনে হেঁসে পাগল রচনা থেকে দর্শক সকলে, দেখুন ভিডিও -

মাঝেমধ্যে এখানে ছোট ছোট ছেলে-মেয়েদের খেলতে আসতে দেখা যায়। সঞ্চালিকাও তাদের সঙ্গে যেন ছোট হয়ে যান। সবার সাথে তিনি যেন মিলে মিশে এক হয়ে যান। কোন বাচ্চা ভয় পেলে তাঁকে মাতৃস্নেহে কাছে টেনে নেন সঞ্চালিকা আবার দুঃখের কোনো গল্প শুনে তাঁরও চোখ ছলছল করে ওঠে।

'চিকেন না, মুরগির মাংস খাই', খুদের কথা শুনে হেঁসে পাগল রচনা থেকে দর্শক সকলে, দেখুন ভিডিও -

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় (Social media) দিদি নাম্বার ওয়ান এর একটি ছোট্ট ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে সোমশ্রী দাস নামের মিষ্টি একটি মেয়ে খেলতে এসেছিলো। তখনই রচনা ব্যানার্জি তাকে জিজ্ঞাসা করেন তুমি কি খেতে ভালোবাসো? উত্তরে বাচ্চা মেয়েটি বলে আমি মুরগির মাংস খেতে ভালবাসি।

এখানেই শেষ নয় রচনা বলেন ও তুমি চিকেন ভালোবাসো? মেয়েটি সাথে সাথে মাথা নেড়ে জানায় না চিকেন খাই না, মুরগির মাংস খেতেই পছন্দ করি। এই শুনে রচনা সমেত সবাই কার্যত খিলখিলিয়ে হেসে ওঠে। তবে মেয়েটির সরলতার সবাই খুব প্রশংসা করেছেন। তার কিউটনেসের প্রশংসাতেও মজেছেন সকলে। দেখুন দুর্দান্ত ভিডিওটি আর কেমন লাগলো জানান।